অভূতপূর্ব বৃদ্ধি এবং প্রভাবের জন্য ভারত জুড়ে সম্মানিত প্রতিষ্ঠানগুলির সাথে অংশীদারিত্বের মাধ্যমে শিক্ষার বৈপ্লবিক পরিবর্তনের লক্ষ্য স্থাপন করে

মুম্বাই, মে 10, 2024: – জারো এডুকেশন, অনলাইন শিক্ষা ক্ষেত্রে একটি অগ্রগামী শক্তি, একটি উচ্চাভিলাষী সম্প্রসারণ কৌশল উন্মোচন করেছে যার লক্ষ্য এই ক্ষেত্রে একটি নেতা হিসাবে তার অবস্থানকে শক্তিশালী করা। ডক্টর সঞ্জয় সালুনখে 2009 সালে প্রতিষ্ঠিত সংস্থাটি, আইআইএম, আইআইটি এবং অন্যান্য শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়গুলির মতো সম্মানিত প্রতিষ্ঠানের সাথে সহযোগিতায় বিভিন্ন ধরণের প্রোগ্রাম অফার করে ধারাবাহিকভাবে অনলাইন শিক্ষার সীমারেখা ঠেলে দিয়েছে।

সাফল্যের প্রমাণিত ট্র্যাক রেকর্ড এবং Rs. 203 কোটি i FY24, Jaro Education এখন তার নাগাল এবং প্রভাবকে আরও উন্নত করার জন্য প্রস্তুত তার উদ্ভাবনী অনলাইন লার্নিং প্ল্যাটফর্ম এবং দক্ষতা এবং ভর্তি-সম্পর্কিত পরিষেবাগুলিকে কাজে লাগিয়ে, কোম্পানির লক্ষ্য ভারত জুড়ে অতিরিক্ত 100টি স্বনামধন্য প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্ব গড়ে তোলা।

জারো শিক্ষার সিএমডি ডঃ সঞ্জয় সালুনখে বলেন, "ভারতে শিক্ষার ল্যান্ডস্কেপ পরিবর্তনের ক্ষেত্রে জারো এডুকেশন সবসময়ই অগ্রণী। "আমাদের গোয়া হল ভৌগলিক অবস্থান বা পটভূমি নির্বিশেষে প্রত্যেক ব্যক্তির কাছে মানসম্পন্ন শিক্ষাকে অ্যাক্সেসযোগ্য করে তোলা। আমাদের অংশীদার প্রতিষ্ঠানগুলির নেটওয়ার্ক সম্প্রসারিত করে, আমরা সারা দেশে শিক্ষার্থীদের জন্য একটি সুযোগের জন্য বিস্তৃত প্রোগ্রামের অফার করতে প্রতিশ্রুতিবদ্ধ।"

সম্প্রসারণ পরিকল্পনায় বিভিন্ন বিষয়ে বিস্তৃত কোর্স অফার করার জন্য বিখ্যাত বিশ্ববিদ্যালয়, ম্যানেজমেন্ট ইনস্টিটিউট এবং প্রযুক্তি কেন্দ্রগুলির সাথে সহযোগিতা করা অন্তর্ভুক্ত। জারো এডুকেশনের পোর্টফোলিওতে বর্তমানে 250+ অনলাইন প্রোগ্রাম সার্টিফিকেশন কোর্স রয়েছে, যা ব্যবস্থাপনা, প্রযুক্তি, ফিনান্স এবং ব্যবসায়িক বিশ্লেষণের ক্ষেত্রে সরবরাহ করে।

তদুপরি, কোম্পানিটি টায়ার 2 থেকে টায়ার শহরগুলিতে তার উপস্থিতি বাড়ানোর পরিকল্পনা করেছে, উদীয়মান বাজারগুলিতে ট্যাপ করবে এবং অনলাইন শিক্ষার ক্রমবর্ধমান চাহিদা পূরণ করবে। এই কৌশলগত সম্প্রসারণ শুধুমাত্র উচ্চ-মানের প্রোগ্রামগুলিতে অ্যাক্সেস প্রদানকারী ছাত্রদেরই উপকৃত করবে না বরং ভারতের শিক্ষা ক্ষেত্রের সামগ্রিক উন্নয়নেও অবদান রাখবে।

"আমরা বিশ্বাস করি যে শিক্ষা হল ব্যক্তিগত সম্ভাবনা উন্মোচন করার চাবিকাঠি এবং সামাজিক অগ্রগতির চালিকাশক্তি," যোগ করেছেন ড. সালুনখে৷ "100টি স্বনামধন্য ইনস্টিটিউটের কাছে পৌঁছানোর মাধ্যমে, আমরা শিক্ষার অ্যাক্সেসকে গণতান্ত্রিক করা এবং জীবনের সকল স্তরের শিক্ষার্থীদের তাদের একাডেমিক এবং পেশাগত আকাঙ্খাগুলি অনুসরণ করার জন্য ক্ষমতায়ন করার লক্ষ্য রাখি।"

জারো এডুকেশনের উৎকর্ষতা এবং উদ্ভাবনের প্রতিশ্রুতি অনলাইন শিক্ষার ক্ষেত্রে একটি ট্রেলব্লেজার হিসেবে স্বীকৃতি অর্জন করেছে। তার উচ্চাভিলাষী সম্প্রসারণ পরিকল্পনার সাথে, কোম্পানিটি শিক্ষার মাধ্যমে তার ট্রান্সফরমিন জীবনের উত্তরাধিকার অব্যাহত রাখতে প্রস্তুত।

.