যেখানে সিএসকে নয়টি খেলায় 10 পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে, পিবিকেএস ম্যাচ থেকে ছয় পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রয়েছে। কলকাট নাইট রাইডার্সের বিরুদ্ধে ২৬২ রান তাড়া করে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ চেজের রেকর্ড গড়েছে পিবিকেএস, আইপিএলে সিএসকে-র বিপক্ষে তাদের শেষ চার ম্যাচে ৪-০ গোলের রেকর্ড রয়েছে।

টস জেতার পর, PBKS অধিনায়ক স্যাম কুরান বলেছিলেন যে তার প্লেয়িং ইলেভেন আমি অপরিবর্তিত, যার মানে এখনও শিখর ধাওয়ান নেই। “একটি গো পৃষ্ঠের মত মনে হচ্ছে (প্রথমে বল করতে), নতুন উইকেট এবং আমরা সেই শেষ ম্যাচের পর উত্তেজিত। একটি আশ্চর্যজনক স্টেডিয়াম এবং একটি আশ্চর্যজনক ভিড়, আমাদের ভাল শুরু করতে হবে এবং আর্ল উইকেট নিতে হবে। আমরা সেই 261 রানের তাড়া থেকে আত্মবিশ্বাস নেব। এটা শুধু লড়াই এবং সংকল্পের বিষয়, তারা একটি ভালো দল, কিন্তু আমাদের সাহসী হতে হবে।”

সিএসকে অধিনায়ক রুতুরাজ গায়কওয়াদ বলেন, পাথিরানার কিছুটা ক্ষিপ্ত হলেও দেশপান্ড ভালো নেই। এই দুজনের জায়গায়, শার্দুল ঠাকুর এবং রিচার্ড গ্লিসন, ইংলিশ ফাস্ট বোলার, আহত ডেভন কনওয়ের বদলি হিসেবে দলে নেওয়া হয়েছে।

বুধবারের ম্যাচের মাধ্যমে গ্লিসনের আইপিএল অভিষেক হচ্ছে, যেটি বাঁ-হাতি ফাস্ট-বোলার মুস্তাফিজুর রহমানের জন্য এই মরসুমের ফিনা খেলাও, কারণ তিনি জিম্বাবুয়ের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলের সাথে যোগ দেবেন।

“আমরা প্রথমে মাঠে নামতাম, কিন্তু আমরা ঠিক নিশ্চিত ছিলাম না। এখানে অনেক শিশিরের সাথে সবসময়ই কঠিন ডিফেন্ড, কিন্তু আমরা যে ৭৮ রানে জিতেছি তা দল সম্পর্কে অনেক কিছু দেখায়। আমাদের সেখানে তাড়াতাড়ি পৌঁছাতে হবে এবং একটি ভাল স্কোর করতে হবে। সবসময় খেলা গুরুত্বপূর্ণ, "গায়কওয়াদ বলেছেন।

খেলার একাদশ

চেন্নাই সুপার কিংস: অজিঙ্কা রাহানে, রুতুরাজ গায়কওয়াদ (অধিনায়ক), ড্যারিল মিচেল মঈন আলি, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি (উইকেটরক্ষক), শার্দু ঠাকুর, দীপক চাহার, রিচার্ড গ্লিসন এবং মুস্তাফিজুর রহমান

বিকল্প: সমীর রিজভি, মুকেশ চৌধুরী, সিমারজিৎ সিং, শাইক রশিদ এবং প্রশান্ত সোলাঙ্কি

পাঞ্জাব কিংস: জনি বেয়ারস্টো, স্যাম কুরান (অধিনায়ক), রিলি রোসোউ, শশান সিং, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), আশুতোষ শর্মা, হারপ্রীত ব্রার, হর্ষ প্যাটেল, কাগিসো রাবাদা, রাহুল চাহার এবং আরশদীপ সিং।

বিকল্প: প্রভসিমরান সিং, লিয়াম লিভিংস্টোন, ঋষি ধাওয়ান, বিদওয়াত কাভেরাপ্পা এবং হারপ্রীত সিং ভাটিয়া