আলিশা, যাকে বর্তমানে 'নাথ - কৃষ্ণ অর গৌরি কি কাহানি' তে গৌরির চরিত্রে দেখা গেছে, শেয়ার করেছেন: "কখনও কখনও আমরা যখন শুটিং করি, আমরা সরাসরি রোদে থাকি এবং শটের মধ্যে, আমরা এসি বা ফ্যান চালু রাখতে পারি না, তাই তাপকে হারানোর জন্য আমাদের সত্যিই প্রস্তুত থাকতে হবে এমন কিছু জিনিস আছে যা আমি ব্যক্তিগতভাবে অনুসরণ করি, যেমন সবসময় সানস্ক্রিন লাগানো, শুধু আমার মুখের উপর নয়, আমার সমস্ত উন্মুক্ত ত্বকে।"

"আমার রোদে পোড়া হওয়ার প্রবণতা খারাপ, তাই আমি প্রচুর পানি পান করে যতটা সম্ভব হাইড্রেটেড থাকার চেষ্টা করি। অনেক সময় সাধারণ পানি পর্যাপ্ত হয় না, তাই আমি আরও বেশি খাওয়ার জন্য নিম্বু পানি বা ইলেক্ট্রোলাইট চাইতে চেষ্টা করি। জল বলেছেন

অভিনেত্রী তার চরিত্র গৌরী সম্পর্কে আরও কথা বলেছেন, যিনি একটি উদাসীন, বুবলি এবং নিষ্পাপ মেয়ে হিসাবে শুরু করেছিলেন কিন্তু নির্দিষ্ট পরিস্থিতিতে পরিবর্তন করেছিলেন।

"এই মেয়েটি এতটাই নিষ্পাপ, এত খাঁটি মনের, এবং এত সাদাসিধে ছিল। সে একজন অভিনেত্রী হতে চেয়েছিল এবং কলেজে ছিল, এবং এই সমস্ত বিষয়গুলি সেই সময়ে দর্শকদের কাছে কল্পনাতীত করে তুলেছিল যে এই মেয়েটি কোনও দিন ভিলেন হতে পারে। বা ধূসর ছায়ায় পরিণত হয় কিন্তু তারপরে, ধীরে ধীরে পরিস্থিতির পরিবর্তনের সাথে সাথে তাকে আরও শক্তিশালী, আরও নির্ভীক এবং আরও সচেতন হতে হয়েছিল," আলিশা বলেছিলেন।

সেট থেকে তার সবচেয়ে স্মরণীয় মুহুর্তের কথা বলতে গিয়ে, অভিনেত্রী বলেছিলেন যে যখন প্রোডাকশন হাউস তার জন্মদিন উদযাপন করেছিল এবং তার পরিবারের সদস্যদের আমন্ত্রণ জানিয়েছিল।

"প্রোডাকশন হাউস এবং পুরো ইউনিট সেটে খুব সুন্দর এবং সুন্দরভাবে আমার জন্মদিন উদযাপন করেছে। আমার ছবি এবং জন্মদিনের শুভেচ্ছা সহ বড় বড় ব্যানার তৈরি করা হয়েছিল এবং সেগুলি সেখানে স্থাপন করা হয়েছিল। সুন্দর কেক আনা হয়েছিল, এবং পুরো মিডিয়া সেখানে ছিল। পুরো প্রোডাকশন হাউস, পুরো দল এবং আমার পরিবারকেও আমন্ত্রণ জানানো হয়েছিল,” তিনি যোগ করেছেন।