ভিএমপিএল

নয়াদিল্লি [ভারত], 11 জুন: পরিবেশ সংরক্ষণের জন্য মানুষ-চালিত প্রচেষ্টাকে উত্সাহিত করার উদ্ভাবনী প্রচারণার জন্য পরিচিত, GAIL (ইন্ডিয়া) লিমিটেড নতুন গ্রহণের অ্যাক্সেসযোগ্যতা এবং সুবিধাগুলিকে তুলে ধরতে আরেকটি সিরিজ 'ওয়াহ কেয়া এনার্জি হ্যায়' চালু করেছে, পরিষ্কার এবং পরিবেশ বান্ধব জ্বালানী বিকল্প - GAIL এবং এর গ্রুপ কোম্পানিগুলি দ্বারা অফার করা সংকুচিত প্রাকৃতিক গ্যাস এবং পাইপযুক্ত প্রাকৃতিক গ্যাস।

বিজনেস-টু-কনজিউমার (B2C) ডিজিটাল কমিউনিকেশনে GAIL-এর আরও একটি উদ্যোগের প্রতিনিধিত্ব করে, এই প্রচারাভিযানটি কৌশলগতভাবে সমগ্র ভারত জুড়ে খুচরা প্রাকৃতিক গ্যাস গ্রাহকদের আকৃষ্ট করার জন্য প্রস্তুত। 'ওয়াহ কেয়া এনার্জি হ্যায়', যা একটি মিনি-সিরিজ ফরম্যাটে চারটি শর্ট ফিল্ম নিয়ে গঠিত, এটি একটি ঘনিষ্ঠ মধ্যবিত্ত ভারতীয় পরিবারের গল্প বলে এবং কীভাবে তারা তাদের চ্যালেঞ্জ মোকাবেলা করে জ্বালানি ব্যবহারের একটি বুদ্ধিমান পছন্দের মাধ্যমে, ডি-তে স্যুইচ করে। পিএনজি (দেশীয় পাইপ প্রাকৃতিক গ্যাস), সি-পিএনজি (কমার্শিয়াল পাইপ ন্যাচারাল গ্যাস), সিএনজি এবং ইন্ডাস্ট্রিয়াল পিএনজি।

মিশ্র পরিবারের গল্পের লাইন এবং চরিত্রের আর্কগুলির একটি মজাদার এবং আবেগপূর্ণ ডেলিভারি তাদের গল্পগুলিকে সম্পর্কযুক্ত করে তোলে, দর্শকদের শুধুমাত্র এই শর্ট ফিল্মগুলি উপভোগ করতেই আকৃষ্ট করে না বরং তাদের পরিষ্কার জ্বালানীতে পরিবর্তনের বিষয়ে চিন্তা করতে উত্সাহিত করে৷ এই 4-5 মিনিটের বিষয়বস্তু ক্যাপসুলগুলি ডিজিটাল এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ডিজিটালভাবে প্রচার করা হবে যার মধ্যে রয়েছে GAIL-এর YouTube চ্যানেল, ব্যানার এবং প্ল্যাটফর্ম জুড়ে প্রভাবশালীদের অংশগ্রহণ। (ইউটিউব চ্যানেল লিঙ্ক: https://bit.ly/GAIL-WKEH)

সুপরিচিত অভিনেতা শ্রীকান্ত ভার্মা, দিব্যা জগদালে, লভ ভিসপুতে এবং আহমেদ খান চারটি এপিসোডিক শর্ট ফিল্মে মুখ্য ভূমিকা পালন করেন, যা স্থায়িত্ব এবং অগ্রগতির বার্তায় একটি সম্পর্কযুক্ত এবং আকর্ষক স্পর্শ যোগ করে।

GAIL এর আগে উদ্ভাবনী ওটিটি সিরিজ 'হাওয়া বদলে হাসু' তৈরি করেছিল, একটি একাধিক পুরস্কার বিজয়ী বিজ্ঞান-কল্পকাহিনী নাটক, এবং জাতিসংঘের পৃষ্ঠপোষকতায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'মেঘা'স ডিভোর্স' এবং 'এলিফ্যান্ট ইন দ্য রুম', যার সবকটিই অধিকারের গুরুত্বকে কেন্দ্র করে। সাধারণ মানুষের পরিবেশগত পছন্দ।

এই প্রচারাভিযানের সূচনা করে, শ্রী সন্দীপ কুমার গুপ্ত, চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর, গেইল বলেন, "ওয়াহ কেয়া এনার্জি হ্যায় কৌশলগতভাবে গেইল-এর মূল উদ্দেশ্যগুলিকে মাথায় রেখে তৈরি করা হয়েছে৷ এর লক্ষ্য হল প্রাকৃতিক গ্যাসকে আরও স্মার্ট, নিরাপদ, সাশ্রয়ী এবং সাশ্রয়ী মূল্যের হিসাবে উপস্থাপন করে গ্রাহকদের প্ররোচিত করা এবং অনুপ্রাণিত করা৷ ভবিষ্যত পছন্দ, যা পরিবেশগত চেতনা এবং সমাজের ক্রমবর্ধমান চাহিদার সাথে সামঞ্জস্যপূর্ণ এই প্রচারাভিযানটি এই সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে স্বাস্থ্য এবং পরিবেশ উভয়ের উপর প্রভাবের বিবেচনায় প্রাকৃতিক গ্যাস ব্যবহারের সুবিধাগুলিকে তুলে ধরার চেষ্টা করে প্রচারাভিযান পরিচ্ছন্ন এবং আরও টেকসই জ্বালানি বিকল্পের দিকে ব্যাপক পরিবর্তনকে অনুঘটক করার প্রচেষ্টা করে"।

ক্লিনার এবং টেকসই শক্তির বিকল্পগুলির দিকে বিশ্বব্যাপী পরিবর্তনের মধ্যে, GAIL একটি অগ্রগামী শক্তি হিসাবে দাঁড়িয়েছে, প্রাকৃতিক গ্যাসের পক্ষে ওকালতি এবং সমাজে এর রূপান্তরমূলক প্রভাবের নেতৃত্ব দিচ্ছে৷ পরিবেশগত এবং সামাজিক অগ্রগতির প্রতিশ্রুতি সহ, GAIL ব্যক্তি, সম্প্রদায় এবং বৃহত্তর গ্রহের জন্য এর বহুমুখী সুবিধার স্বীকৃতি দিয়ে প্রাকৃতিক গ্যাসের ব্যাপক গ্রহণের প্রচারে একটি নেতা।

আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে যান gailonline.com

ওয়াহ কেয়া এনার্জি হ্যায় ক্যাম্পেইন

https://www.youtube.com/playlist?list=PLBhxJ1uysPvxVrSZ2QmFB37sVcypMxU56

গেইল (ইন্ডিয়া) লিমিটেড সম্পর্কে:

GAIL হল ভারতের বৃহত্তম প্রাকৃতিক গ্যাস কোম্পানী যার লেনদেন, ট্রান্সমিশন, এলপিজি উৎপাদন ও ট্রান্সমিশন, এলএনজি রি-গ্যাসিফিকেশন, পেট্রোকেমিক্যালস, সিটি গ্যাস, ইএন্ডপি, ইত্যাদির প্রাকৃতিক গ্যাস মূল্য শৃঙ্খল জুড়ে বৈচিত্র্যপূর্ণ স্বার্থ রয়েছে। এটি 16,200 কিলোমিটারের বেশি নেটওয়ার্কের মালিক ও পরিচালনা করে প্রাকৃতিক গ্যাসের পাইপলাইন দেশের দৈর্ঘ্য ও প্রস্থ জুড়ে বিস্তৃত। এটি বিস্তারকে আরও বাড়ানোর জন্য একাধিক পাইপলাইন প্রকল্পের বাস্তবায়নে একযোগে কাজ করছে। গ্যাস ট্রান্সমিশনে GAIL-এর প্রায় 70% মার্কেট শেয়ার রয়েছে এবং ভারতে 50% এর বেশি গ্যাস ট্রেডিং শেয়ার রয়েছে। GAIL এবং এর সাবসিডিয়ারি/JV-এরও সিটি গ্যাস ডিস্ট্রিবিউশনে একটি শক্তিশালী মার্কেট শেয়ার রয়েছে। তরলীকৃত প্রাকৃতিক গ্যাস (LNG) বাজারে, GAIL-এর একটি উল্লেখযোগ্যভাবে বড় পোর্টফোলিও রয়েছে। GAIL সৌর, বায়ু এবং জৈব জ্বালানির মতো নবায়নযোগ্য শক্তিতেও তার উপস্থিতি প্রসারিত করছে। ওয়েবসাইট: gailonline.com