নয়াদিল্লি, ফিনটেক ফার্ম ফাইব বুধবার বলেছে যে এটি টিআর ক্যাপিটাল, ট্রাইফেক্টা ক্যাপিটাল এবং আমার অংশীদারদের নেতৃত্বে একটি তহবিল রাউন্ডে 90 মিলিয়ন মার্কিন ডলার সংগ্রহ করেছে।

ফাইবের বিদ্যমান বিনিয়োগকারী টিপিজি রাইজ ফান্ড, নরওয়েস্ট ভেঞ্চার পার্টনারস, এইট রোডস ভেঞ্চারস এবং চিরতাই ভেঞ্চারস প্রাথমিক ও মাধ্যমিক লেনদেন সহ তহবিল রাউন্ডে অংশগ্রহণ করেছে।

অক্ষয় মেহরোত্রা এবং আশিস গোয়াল দ্বারা 2015 সালে প্রতিষ্ঠিত, Fibe অন্যান্যদের মধ্যে স্বাস্থ্যসেবা ঋণ, এডটেক ঋণ, বীমা অর্থায়ন এবং স্কুল ফি অর্থায়নের মতো ভোক্তা অর্থায়নের সুবিধা দেয়।

"নতুন পুঁজির আধান শুধুমাত্র আমাদের বৃদ্ধিকে ত্বরান্বিত করে না বরং ভারতের যুবকদের তাদের স্বপ্ন পূরণের পথে তাদের ক্ষমতায়নের জন্য আমাদের উত্সর্গকেও তুলে ধরে৷ এই নতুন পুঁজির ইনজেকশনের মাধ্যমে, আমরা আমাদের নাগাল প্রসারিত করতে, আমাদের প্রযুক্তিগত পরিকাঠামোকে শক্তিশালী করতে এবং আমাদের গভীরতর করতে প্রস্তুত৷ ভারত জুড়ে প্রভাব," ফাইবের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও অক্ষয় মেহরোত্রা বলেছেন।

ফাইব দাবি করেছে যে শুরু থেকে 20,000 কোটি টাকারও বেশি মূল্যের 6 মিলিয়নেরও বেশি ঋণ বিতরণ করেছে৷

Fibe-এর সহ-প্রতিষ্ঠাতা এবং CFO আশিস গয়াল বলেন, "ফাইব-এ বিদ্যমান প্রোডাক্ট লাইনগুলিকে আরও শক্তিশালী করার জন্য নতুন তহবিল স্থাপন করা হবে। আমরা টেকসই সম্প্রসারণের দিকে আমাদের যাত্রায় প্রতিশ্রুতিবদ্ধ এবং আমাদের গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে প্রতিশ্রুতিবদ্ধ।"