কোম্পানির মতে মোটরসাইকেলটিতে রেকর্ড-ব্রেকিং ইঞ্জিন, ডুকাটি ডিজাইন, অত্যাধুনিক ইলেকট্রনিক প্যাকেজ, লাইটওয়েট চেসিস এবং আরামদায়ক এরগনোমিক্স রয়েছে।

জুলাই মাসের শেষের দিকে মোটরসাইকেলটির ডেলিভারি শুরু হবে।

ডুকাটি ইন্ডিয়ার এমডি বিপুল চন্দ্র এক বিবৃতিতে বলেন, "দুকাটির ইঞ্জিনিয়ারিং দক্ষতা বিশ্বের সবচেয়ে শক্তিশালী একক-সিলিন্ডার ইঞ্জিনের সাথে সম্পূর্ণ প্রদর্শনে রয়েছে, পারফরম্যান্সের একটি মাস্টারপিস যা থ্রোটলের প্রতিটি মোচড়ের সাথে আনন্দদায়ক শক্তি প্রদান করে।"

একটি অসাধারণ ডুকাটি স্টাইলে খেলা, Hypermotard 698 Mono একটি সুপারমটার্ড রেসিং নান্দনিক এবং একটি ডিজাইনের ভাষা নিয়ে গর্ব করে যা মনোকে কমপ্যাক্ট, আক্রমণাত্মক, স্পোর্টি এবং মজাদার মোটরসাইকেল তৈরি করে, কোম্পানি বলেছে।

মোটরসাইকেলের স্টাইলটি বেশ কিছু স্বাতন্ত্র্যসূচক ডিজাইনের উপাদান দ্বারা উন্নত করা হয়েছে, যেমন লেজের পাশে দ্বৈত নিষ্কাশন, একটি "Y" ডিজাইনের বৈশিষ্ট্যযুক্ত পাঁচ-স্পোক অ্যালয় হুইল, একটি ডবল "C" আলোর প্রোফাইল সহ একটি LED হেডলাইট, একটি উচ্চ এবং সমতল আসন, একটি উচ্চ সামনের মাডগার্ড এবং একটি ধারালো লেজ।

এটি এবিএস কর্নারিং, ডুকাটি ট্র্যাকশন কন্ট্রোল, ডুকাটি হুইলি কন্ট্রোল, ইঞ্জিন ব্রেক কন্ট্রোল এবং ডুকাটি পাওয়ার লঞ্চের মতো বৈশিষ্ট্যগুলির সাথেও আসে।