1,59,990 টাকা থেকে শুরু করে, Zenbook DUO এখন ই-কমার্স প্ল্যাটফর্ম, Amazon এবং Flipkart-এ কেনার জন্য উপলব্ধ৷

"এর বিপ্লবী ডুয়াল-স্ক্রিন OLED ডিসপ্লে, বিচ্ছিন্নযোগ্য ব্লুটুট কীবোর্ড এবং বহুমুখী কিকস্ট্যান্ড সহ, জেনবুক ডিইউও উত্পাদনশীলতা এবং সৃজনশীলতার সীমানাকে নতুন করে সংজ্ঞায়িত করে," আর্নল্ড সু, ভিপি, কনজিউমার অ্যান্ড গেমিং পিসি, সিস্টেম বিজনেস গ্রুপ, আসুস ইন্ডিয়া, এক বার্তায় বলেছেন। বিবৃতি

Zenbook DUO-তে 16:1 অনুপাতের সাথে ডুয়াল 14-ইঞ্চি FHD+ OLED টাচ স্ক্রিন রয়েছে। এটি একটি 0.2ms প্রতিক্রিয়া সময় এবং 60Hz রিফ্রেশ হার অফার করে।

কোম্পানির মতে, এটি একটি মসৃণ অল-মেটাল ডিজাইনের সাথে আসে, যার ওজন 1.35 কেজি (একটি কীবোর্ড সহ 1.65 কেজি) এবং 14.6 মিমি পাতলা।

অধিকন্তু, ব্যবহারকারীদের ব্যতিক্রমী পারফরম্যান্স পাওয়ার জন্য ডিভাইসটি Intel Arc iGPU এবং Intel AI Boost NPU সহ Intel Core Ultra 9 Processor 185H পর্যন্ত চালিত।

Zenbook DUO-তে 2 x Thunderbol 4 USB Type-C পোর্ট, USB 3.2 Gen 1 (Type-A), HDMI 2.1, এবং একটি 3.5mm কম্বো অডি জ্যাক সহ বহুমুখী সংযোগের বিকল্পগুলি সহ একটি সম্পূর্ণ পোর্ট নির্বাচন রয়েছে।

এছাড়াও, কোম্পানি উল্লেখ করেছে যে ল্যাপটপটি ব্যবহারকারীর অভিজ্ঞতা বাড়ানোর জন্য ডিজাইন করা স্বজ্ঞাত সফ্টওয়্যার বৈশিষ্ট্যগুলির সাথে সজ্জিত।