কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের কেন্দ্রীয় সন্ত্রাস বিভাগ, ক্যাডার নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ জারি করা তালিকায় 33 জন আইএএস অফিসার এবং 45 জন আইপিএস অফিসারের নাম রয়েছে।

বদলি করা আইএএস অফিসারদের মধ্যে দিল্লির 2010 ব্যাচের অফিসার এবং বর্তমানে দক্ষিণ পূর্ব দিল্লির জেলা ম্যাজিস্ট্রেট অজয় ​​কুমার গুপ্ত এবং শিল্পের বিশেষ কমিশনার মনিকা প্রিয়দর্শিনী, যাদেরকে দাদরা ও নগর হাভেলি এবং দমনের ইউটি-তে পাঠানো হয়েছে। দিউ, উচ্চশিক্ষার পরিচালক ভূপেশ চৌধুরী এবং শশাঙ্ক আলাকে লাদাখে স্থানান্তরিত করা হয়েছে। পরের তিনজনই ২০১৪ ব্যাচের কর্মকর্তা।

প্রেরণা পুরি, একজন 2006 ব্যাচের কর্মকর্তা এবং জ্যাকেজিএ (জম্মু ও কাশ্মীর ই-গভর্নেন্স এজেন্সি ডিপার্টমেন্ট অফ ইনফরমেশন টেকনোলজি) এর সিইও চণ্ডীগড়ে চলে যাবেন৷

স্থানান্তরিত আইপিএস অফিসারদের মধ্যে দিল্লি পুলিশের যুগ্ম কমিশনার তুসার তাবা (2002 ব্যাচ) এবং হিবু তামাং এবং পি.এন. Khrimey (2004 ব্যাচ)। তিনজনকেই অরুণাচল প্রদেশে বদলি করা হয়েছে।

দিল্লি পুলিশের পাঁচ জেলা প্রধানকেও বদলি করা হয়েছে- ডিসিপি, দক্ষিণ-পশ্চিম, রোহিত মীনা মিজোরাম, ডিসিপি, উত্তর, মনোজ কুমার মীনা, ডিসিপি, উত্তর পশ্চিম, জিতেন্দ্র কুমার মীনা, এবং ডিসিপি, দক্ষিণ-পূর্ব, রাজেশ দেও। আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জে এবং ডিসিপি, উত্তর-পূর্ব, ডঃ জয় তিরকিকে অরুণাচল প্রদেশে পাঠানো হয়েছে।

মহেন্দ্র নাথ তিওয়ারি, 2004 ব্যাচের একজন অফিসার এবং বর্তমানে জম্মুর পুলিশ মহাপরিদর্শক হিসাবে নিযুক্ত, সঞ্জয় কুমার ত্যাগী (2008 ব্যাচ) এবং মনিকা ভরদ্বাজ (2009 ব্যাচ) আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ থেকে, অমিত রায়কে দিল্লিতে বদলি করা হয়েছে (2009 ব্যাচ) এবং অরুণাচল প্রদেশ থেকে মোহাম্মদ আখতার রিজভি (2011), এবং মোহাম্মদ আলী এবং ভীষম সিং (উভয় 2012 ব্যাচ) মিজোরাম থেকে।

দিল্লি পুলিশের PRO সুমন নালওয়াকে (2011 ব্যাচ) অরুণাচল প্রদেশে বদলি করা হয়েছে।

স্থানান্তরগুলি অবিলম্বে কার্যকর হলেও, স্বরাষ্ট্র মন্ত্রক বলেছে যে জম্মু ও কাশ্মীর থেকে আধিকারিকদের চলাচল শুধুমাত্র UT-তে নির্বাচনী প্রক্রিয়া শেষ হওয়ার পরেই ঘটবে।