AAP তার তিরঙ্গা শাখাগুলিকেও পুনরুজ্জীবিত করবে, স্থানীয়দের সাপ্তাহিক সভা যার মাধ্যমে দলটি গত বছর পর্যন্ত বিভিন্ন সামাজিক প্রকল্প বাস্তবায়ন করে আসছে।

পার্টির সাংসদ এবং ইউপি ইনচার্জ সঞ্জয় সিংকে কারারুদ্ধ করা হলে AAP প্রায় নিষ্ক্রিয় হয়ে পড়েছিল।

যদিও এএপি লোকসভা নির্বাচনের সময় ইউপিতে কোনও আসনে প্রতিদ্বন্দ্বিতা করেনি, এটি ভারতের ব্লক অংশীদার সমাজবাদী পার্টি এবং কংগ্রেসের জন্য সক্রিয়ভাবে প্রচার করেছিল।

জেল থেকে মুক্তি পাওয়ার পর সঞ্জয় সিং এসপি প্রধান অখিলেশ যাদবের সাথে বেশ কয়েকটি যৌথ এবং একক সমাবেশ এবং প্রেস কনফারেন্সে বক্তৃতা করেছিলেন।

"পার্লামেন্টের বাজেট অধিবেশন 22 জুলাই শুরু হবে এবং 12 আগস্ট পর্যন্ত চলবে। এটি শেষ হওয়ার পরেই আমরা শেষ পর্যন্ত আমাদের ফোকাস এখানে স্থানান্তর করতে সক্ষম হব। বিজেপির নেতৃত্বাধীন বর্তমান কেন্দ্রীয় সরকার এক বছরেরও বেশি সময় ধরে টিকে থাকবে না এবং আমরা নিশ্চিত করব যে এই নির্বাচনে বিরোধীরা যে গতি তুলেছে তা হারিয়ে না যায়, ”সঞ্জয় সিং বলেছেন।

সঞ্জয় সিং সুলতানপুর, চান্দৌলি, বারাণসী এবং অযোধ্যায় দলীয় কর্মীদের সাথে দেখা করছেন এবং তাদের সাথে আগামী দিনের জন্য দলের কর্মপন্থা নিয়ে আলোচনা করেছেন।

তিনি সাংবাদিকদের বলেছিলেন, "আমরা শাসক দলের বিরুদ্ধে দীর্ঘ টানা যুদ্ধের জন্য প্রস্তুত এবং AAP-এর সংগঠনকেও পুনরুজ্জীবিত করব। পার্টির মেজাজ উজ্জীবিত এবং আমরা নতুন করে শক্তি নিয়ে লড়াই করব।”