“কংগ্রেসের উচিত 370 এবং 35A ধারা বাতিলের বিষয়ে তার অবস্থান স্পষ্ট করা। রাহুল গান্ধীও তার দলের অবস্থান কী তা স্পষ্ট করেননি। তিনি 370 ধারা নিয়ে কথা বলেন না। কেন তিনি এই বিষয়ে তার অবস্থান স্পষ্ট করছেন না? জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিলের বিষয়ে তাদের (কংগ্রেস) পরিষ্কার হওয়া উচিত,” বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক তরুণ চুগ জম্মুতে গণমাধ্যমকর্মীদের বলেছেন

তিনি জম্মু ও কাশ্মীরে 'শান্তি' আনার জন্য বিজেপিকে কৃতিত্বও দিয়েছিলেন, বলেছেন যে এটি বিজেপির কঠোর পরিশ্রম এবং একক প্রতিশ্রুতি যা রাহুল গান্ধীর পক্ষে শ্রীনগরের সর্বজনীন স্থানে গিয়ে আইসক্রিম এবং স্থানীয় খাবার খাওয়া সম্ভব করেছিল। .

“যারা রাহুল গান্ধীর মতো এখানকার পরিস্থিতির কারণে অতীতে জম্মু ও কাশ্মীরও যাননি, তারা এখন তার বোনের সাথে কাশ্মীরে আসেন, তুষার নিয়ে কথা বলেন এবং কখনও কখনও লাল চকে আইসক্রিম খান। এই সেই লাল চক যেখানে আগে পাথর ছোড়ার ঘটনা ঘটত, যেখানে পাকিস্তানের পতাকা উত্তোলন করা হত। আজ, রাহুল গান্ধী সেই লাল চকে আইসক্রিম খাচ্ছেন,” তরুণ চুগ সাংবাদিকদের বলেছেন।

তিনি রাহুল গান্ধী এবং কংগ্রেসের শ্রীনগরের একটি বিখ্যাত হোটেলে তাঁর সফরের কথা তুলে ধরে মন্তব্য করছিলেন যেখানে তিনি কাশ্মীরি 'ওয়াজওয়ান' এবং শহরের কেন্দ্রে লাল চকের একটি আইসক্রিম পার্লারে একটি আইসক্রিমও খেয়েছিলেন।

তিনি অভিযোগ করেছেন যে কংগ্রেস সরকার সন্ত্রাসবাদীদের সমর্থন করেছে এবং সন্ত্রাসীদের সাথে ফটোশুট করেছে, জাতিও আইএনসি এবং সন্ত্রাসীদের মধ্যে সম্পর্ক জানতে চায়।

তিনি যোগ করেছেন যে বিজেপি জম্মু ও কাশ্মীরে পূর্ণ শক্তির সাথে কাজ করছে এবং বিজেপির কঠোর পরিশ্রম এবং প্রতিশ্রুতির কারণে এটি উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে চলেছে।

“রাহুল গান্ধী এবং ফারুক আবদুল্লাহর দলের মধ্যে যদি বোঝাপড়া হয়, তাহলে অবাক হওয়ার কিছু নেই। এই দলগুলো আগে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য একত্রিত হয়েছিল,” তিনি বলেন।

তিনি যোগ করেছেন যে রাহুল গান্ধীর উচিত 370 এবং 35A ধারা নিয়ে তার অবস্থান স্পষ্ট করা। "গতবার রাহুল গান্ধীর অবস্থান কি ছিল এবং সন্ত্রাসীদের সাথে তার সম্পর্ক কি," চুগ প্রশ্ন করেছিলেন।

বুধবার রাহুল গান্ধী, মল্লিকার্জুন খাড়গে এবং কে.সি. জম্মু ও কাশ্মীরে দুদিনের সফরে এসেছেন ভেনুগোপাল।

আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য এনসি এবং কংগ্রেসের মধ্যে আসন ভাগাভাগির ব্যবস্থা চূড়ান্ত করতে তারা ন্যাশনাল কনফারেন্স (এনসি) সভাপতি ফারুক আবদুল্লাহর সাথেও দেখা করেছেন।

তিন সিনিয়র কংগ্রেস নেতাও J&K এর জম্মু বিভাগ পরিদর্শন করবেন।