ভিএমপিএল

নতুন দিল্লি [ভারত], 21 জুন: হুইজহ্যাক, একটি দ্রুত বর্ধনশীল উল্লম্বভাবে সমন্বিত সাইবারসিকিউরিটি কোম্পানি, 2024 ফিনসেক কনক্লেভ-এ DSCI (ডাটা সিকিউরিটি কাউন্সিল অফ ইন্ডিয়া) ইনোভেশন বক্সে প্রথম রানার-আপ হিসাবে গর্বিতভাবে তার স্বীকৃতি ঘোষণা করেছে। এই প্রশংসা ছিল WhizHack-এর যুগান্তকারী পণ্য, ZeroHack®[?]-S, একটি Ransomware Simulator IP যেটি সম্ভাব্য ransomware দুর্বলতার বিষয়ে সক্রিয় নির্দেশিকা প্রদান করে তার জন্য পুরস্কৃত করা হয়েছে। বার্ষিক FINSEC কনক্লেভ হল একটি মর্যাদাপূর্ণ ইভেন্ট যা BFSI (ব্যাংকিং, আর্থিক পরিষেবা এবং বীমা) এবং ফিনটেক সংস্থাগুলির স্থিতিস্থাপকতা বাড়ায় এমন কৌশলগত এবং উদ্ভাবনী প্রযুক্তি পণ্যগুলিকে স্বীকৃতি দেয় এবং সম্মানিত করে।

WhizHack-এর ZeroHack®[?]-S সাইবার নিরাপত্তায় উল্লেখযোগ্য অগ্রগতি প্রদর্শন করে র‍্যানসমওয়্যার হুমকির পূর্বাভাস এবং প্রশমিত করার ব্যতিক্রমী ক্ষমতার জন্য পালিত হয়েছিল। জিরোহ্যাক সক্রিয় সাইবার নিরাপত্তার প্রতি হুইজহ্যাকের প্রতিশ্রুতির উদাহরণ দেয়। পণ্যটিতে একটি অভিযোজনযোগ্য, মাল্টি-লেয়ার সিকিউরিটি সিস্টেম রয়েছে যা অত্যাধুনিক মেশিন লার্নিং এবং ডিপ লার্নিং অ্যালগরিদম সহ স্বাক্ষর-ভিত্তিক সনাক্তকরণের সুবিধা দেয়। এই একীকরণ কার্যকর ভবিষ্যদ্বাণী এবং শূন্য দিনের আক্রমণের প্রশমন নিশ্চিত করে, সাইবার হুমকির বিরুদ্ধে সংস্থাগুলিকে শক্তিশালী সুরক্ষা প্রদান করে।

WhizHack সম্প্রতি তার প্রধান পণ্য, TRACE®[?]-এ ডায়নামিক ইন্টেলিজেন্ট শিফটিং সেন্সর (DISS) যুক্ত করেছে। এই আপগ্রেডটি ভারতকে ডিজিটালভাবে সুরক্ষিত এবং স্বনির্ভর করার জন্য WhizHack-এর লক্ষ্যকে হাইলাইট করে৷

ডাঃ মিলান পট্টনায়েক, CISO, হুইজ্যাক টেকনোলজিস বলেছেন, "আমরা DSCI FINSEC কনক্লেভ 2024-এ এই স্বীকৃতি পেয়ে অবিশ্বাস্যভাবে সম্মানিত। ZeroHack®[?]-S সক্রিয় সাইবার নিরাপত্তার প্রতি আমাদের প্রতিশ্রুতিকে প্রতিনিধিত্ব করে, উন্নত প্রযুক্তির সাহায্যে হুমকির মুখে থাকতে। এই পুরস্কার একটি শক্তিশালী এবং নিরাপদ সাইবার ইকোসিস্টেম তৈরিতে আমাদের দল এবং অংশীদারদের কঠোর পরিশ্রম এবং উত্সর্গের প্রমাণ।"

"ভারত সাম্প্রতিক সময়ে স্বাস্থ্যসেবা খাত থেকে পাওয়ার গ্রিড এবং টেলিকম অপারেটরগুলিতে কিছু জটিল বড় আকারের আক্রমণ দেখেছে, ক্ষতিগ্রস্থদের উপর প্রভাব দিন দিন গুরুতর হয়ে উঠছে। এই স্বীকৃতি আমাদের জন্য খুবই উত্সাহজনক কারণ এটি আমাদের উদ্ভাবন এবং উৎকর্ষের দিকে ঠেলে দেয়। , শুধু বড় কোম্পানি নয়, MSME সেক্টরও র‍্যানসমওয়্যার দ্বারা জর্জরিত আমরা খুব আশাবাদী যে ZeroHack®[?]-S এবং DISS সক্ষম TRACE®[?] বিভিন্ন কোম্পানির জন্য প্রচুর মূল্য যোগ করবে। স্কেল এবং সেক্টর", তিনি যোগ করেন।

একটি নিরাপদ সাইবার ইকোসিস্টেম তৈরির জন্য নিবেদিত প্রথম সত্যিকারের ভারতীয় কোম্পানি হিসাবে, হুইজহ্যাক পণ্য প্রকৌশল, সফল স্থাপনা, ধ্রুবক সতর্কতা এবং মানব পুঁজি উন্নয়নে দক্ষতা অর্জন করেছে। কোম্পানিটি ভারতের প্রিমিয়ার একাডেমিক গবেষণা প্রতিষ্ঠানের সাথে সহযোগিতা করে, যার মধ্যে রয়েছে একাধিক IIT এবং ইসরায়েল এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মূল গবেষণা অংশীদার। এই অংশীদারিত্বগুলি উদ্ভাবনী সমাধান এবং আন্তর্জাতিক সহযোগিতার মাধ্যমে সাইবার নিরাপত্তাকে এগিয়ে নেওয়ার WhizHack এর মিশনকে চালিত করতে সহায়ক।