ইনস্টাগ্রামে নিয়ে, হর্ষ ভারতীর সাথে একটি অদেখা রোমান্টিক ছবি শেয়ার করেছেন।

ছবিতে, ভারতী একটি হলুদ পোশাক পরেছেন, আর হর্ষ একটি গোলাপী কোট এবং ম্যাচিং প্যান্ট পরেছেন। তারা বিস্তৃত সমুদ্রের পটভূমির বিপরীতে পোজ দিচ্ছে, গোলাপ দিয়ে তৈরি একটি হৃদয় নিয়ে যা বলছে, "তুমি কি আমাকে বিয়ে করবে?"

হর্ষ পোস্টটির ক্যাপশন দিয়েছেন: "আমার আশ্চর্যজনক স্ত্রীকে, শুভ জন্মদিন এবং অন্তহীন ভালবাসা," এর পরে একটি লাল হৃদয়ের ইমোজি।

অভিনেত্রী অনিতা হাসানন্দানি পোস্টটিতে মন্তব্য করে বলেছেন: "শুভ জন্মদিন।"

শিল্পা শেঠি তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে নিয়েছিলেন এবং ভারতীর সাথে একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন।

অভিনেত্রী লিখেছেন: "শুভ জন্মদিন! আপনি অন্যদের যেমন হাসি এবং আনন্দ দেন, আপনার বিশেষ দিনে আপনাকে অনেক আশীর্বাদ পাঠাচ্ছি!"

মনীশ পলও ভারতীর সাথে একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন: "শুভ জন্মদিন মেরি বেহেন... সোচা হামারি সেরা ছবি ডালোন আজ।"

আদা খান ভারতী এবং হর্ষের একটি বিবাহের ছবি পোস্ট করেছেন, যোগ করেছেন: "অনেক অনেক ভালবাসা... সুখ, এবং আপনার সুস্বাস্থ্য... শুভ জন্মদিন।"

রোহিত সরফ ভারতী এবং হর্ষের সাথে একটি ছবি পোস্ট করেছেন, ক্যাপশন দিয়েছেন: "শুভ জন্মদিন ভারতী jiiiii।"

ব্যক্তিগত ফ্রন্টে, ভারতী 2017 সালের ডিসেম্বরে হর্ষকে বিয়ে করেন। এই জুটি ইউটিউব চ্যানেল ভারতী টিভিতে একটি 'এলওএল পডকাস্ট' হোস্ট করে, যার 2.96 মিলিয়ন গ্রাহক রয়েছে।

ভারতী স্ট্যান্ড-আপ কমেডি শো 'দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ'-এ দ্বিতীয় রানার আপ হয়েছিল। এরপর তিনি 'কমেডি সার্কাস'-এ প্রতিযোগী হিসেবে হাজির হন। তিনি কৃষ্ণা অভিষেকের সঙ্গে 'কমেডি নাইটস বাঁচাও' শো-এর সহ-হোস্টিংও করেছেন।

তিনি 'ইন্ডিয়া'স গট ট্যালেন্ট 5', 'ইন্ডিয়া'স গট ট্যালেন্ট 7', 'ইন্ডিয়া'স গট ট্যালেন্ট 8', 'ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার', 'ডান্স দিওয়ানে 3' এবং 'ডান্স দিওয়ানে 4' সহ বেশ কয়েকটি রিয়েলিটি শো হোস্ট করেছেন।

ভারতী স্টান্ট-ভিত্তিক রিয়েলিটি শো 'ফিয়ার ফ্যাক্টর: খাতরন কে খিলাড়ি 9' এবং 'ফিয়ার ফ্যাক্টর: খাতরন কে খিলাড়ি - মেড ইন ইন্ডিয়া'-তেও অংশ নিয়েছিল।