মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], রাম পোথিনেনি এবং সঞ্জয় দত্ত অভিনীত 'ডাবল আইস্মার্ট'-এর নির্মাতারা অবশেষে বহু প্রত্যাশিত ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করেছে।

ছবিটি 15 আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

https://www.instagram.com/p/C8O3hb-qwHA/?utm_source=ig_web_copy_link

পুরী জগন্নাদ পরিচালিত এই ছবিতে কাব্য থাপার, বানি জে, গেটআপ শ্রীনু এবং আলি প্রধান ভূমিকায় রয়েছেন।

এর আগে নির্মাতারা ছবিটির টিজার উন্মোচন করেছিলেন।

টিজারে, রাম পোথিনেনি শিরোনামের চরিত্রে তার ভূমিকার পুনরাবৃত্তি করেছেন, আবার নিজেকে সমস্যায় জড়িয়ে পড়েছেন।

টিজারে সঞ্জয় দত্তের শক্তিশালী চরিত্র, বিগ বুল-এর মুখোমুখি হওয়ার আগে, তেলেগু সিনেমায় বলিউড অভিনেতার আত্মপ্রকাশের আগে, মেয়েদের সাথে ফ্লার্ট করা এবং নাচ সহ তার ট্রেডমার্ক অ্যান্টিক্সে জড়িত রামের চরিত্রের আভাস পাওয়া যায়। টিজারটি রাম এবং সঞ্জয়ের মধ্যে একটি তীব্র শোডাউনের মঞ্চ তৈরি করে, একটি শিব লিঙ্গের কাছে একটি আকর্ষণীয় লড়াইয়ের ক্রম।

'ডাবল iSmart', যা 2019 সালের ব্লকবাস্টার 'iSmart শঙ্কর'-এর একটি সিক্যুয়েল, স্যাম কে নাইডু এবং জিয়ান্নি জিয়ানেলি সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলাচ্ছেন, যার প্রযোজনা করেছেন চার্মে কৌর এবং পুরী জগন্নাদ।

বিখ্যাত সঙ্গীত সুরকার মণি শর্মা ফিল্মটির স্কোর তৈরি করতে ফিরে আসেন।

ছবিটি তেলেগু, তামিল, কন্নড়, মালায়লাম এবং হিন্দি সহ একাধিক ভাষায় মুক্তি পাবে।

মূল ফিল্ম, 'আইস্মার্ট শঙ্কর,' শিরোনাম চরিত্র এবং বিতর্কিত দৃশ্যের চিত্রায়নের জন্য মিশ্র পর্যালোচনা প্রাপ্ত হওয়া সত্ত্বেও বক্স অফিসে প্রচুর সাফল্য উপভোগ করেছে।

প্রথম কিস্তিতে নাভা নাটেশের চরিত্রটি একটি করুণ পরিণতি পেলেও, নিধি আগরওয়ালের চরিত্রের ভাগ্য অপ্রকাশিত রয়ে গেছে, যা অনুরাগীদের সিক্যুয়েলের কাহিনী সম্পর্কে কৌতূহল সৃষ্টি করেছে।