সান ফ্রান্সিসকো, গ্রাহক সম্পর্ক পরিচালনার সরঞ্জাম সরবরাহকারী সেলসফোর্স মঙ্গলবার ব্যবসার জন্য একটি স্বায়ত্তশাসিত এআই স্যুট চালু করেছে।

"এজেন্টফোর্স" হিসাবে নামকরণ করা হয়েছে, স্যুটটি কর্মীদের পরিষেবা, বিক্রয়, বিপণন এবং বাণিজ্যের মতো ফাংশনগুলিতে সহায়তা করবে, কোম্পানির একটি বিবৃতি অনুসারে।

বিবৃতিতে বলা হয়েছে যে বহুল ব্যবহৃত কো-পাইলট এবং চ্যাটবটগুলি এখন পুরানো কারণ তারা মানুষের অনুরোধের উপর নির্ভর করে এবং জটিল বা বহু-পদক্ষেপের কাজগুলির সাথে লড়াই করে।

নতুন চালু করা অফারটিতে একটি স্ব-চালিত গাড়ির পরিশীলিততা রয়েছে, চাহিদা অনুযায়ী সঠিক ডেটা পুনরুদ্ধার করে, যে কোনও কাজের জন্য কর্ম পরিকল্পনা তৈরি করে এবং মানুষের হস্তক্ষেপের প্রয়োজন ছাড়াই সেগুলি কার্যকর করে, বিবৃতিতে বলা হয়েছে।

সান ফ্রান্সিসকো-ভিত্তিক সংস্থাটি বলেছে যে নতুন সমাধানগুলি ব্যবসায়ের জন্য দক্ষতা এবং আরও ভাল গ্রাহক জড়িত থাকতে সহায়তা করবে।

"এআই এজেন্টদের" ডিজিটাল কর্মশক্তি ডেটা বিশ্লেষণ করতে পারে, সিদ্ধান্ত নিতে পারে এবং গ্রাহক পরিষেবার অনুসন্ধানের উত্তর দেওয়া, বিক্রয় লিডের যোগ্যতা অর্জন এবং বিপণন প্রচারাভিযান অপ্টিমাইজ করার মতো কাজগুলিতে পদক্ষেপ নিতে পারে, এটি বলেছে।

কোম্পানির চেয়ারম্যান এবং প্রধান নির্বাহী মার্ক বেনিওফ বলেছেন যে নতুন চালু করা অফারগুলি হল "AI-এর তৃতীয় তরঙ্গ" যেখানে প্রযুক্তিটি ব্যাপকভাবে প্রচলিত কপিলটদের ছাড়িয়ে অত্যন্ত নির্ভুল, কম-হ্যালুসিনেশন বুদ্ধিমান এজেন্টদের একটি নতুন যুগে অগ্রসর হয়েছে যারা সক্রিয়ভাবে গাড়ি চালায়। গ্রাহক সাফল্য।