আহমেদাবাদ (গুজরাট) [ভারত], 20 মে: আহমেদাবাদ বেস সেলউইন ট্রেডার্স লিমিটেডের বোর্ড অফ ডিরেক্টর কৌশলগত বিনিয়োগ করার প্রস্তাব অনুমোদন করেছে। পরের দুই বছরে %। গুজরাটের ভাবনগর জেলায় লজিস্টিক কন্টেইনারগুলির জন্য একটি নতুন ম্যানুফ্যাকচারিন ফ্যাসিলিটি প্রতিষ্ঠার জন্য সেলভি ট্রেডার্সের বিনিয়োগ ব্যবহার করা হবে।

হাইলাইট:-

• সেলউইন ট্রেডার্স প্যাটেল কন্টেইনারে 36% অংশীদারিত্ব অর্জন করবে যা পরবর্তী দুই বছরে 51% পর্যন্ত প্রসারিত হবে।• সেলউইন ট্রেডার্সের বিনিয়োগ ভাভানগর, গুজরাট বি প্যাটেল কন্টেইনারে লজিস্টিক কন্টেইনারগুলির জন্য একটি নতুন উত্পাদন সুবিধা প্রতিষ্ঠার জন্য সমর্থন করার জন্য ব্যবহার করা হবে যেখানে এটি রুপি বিনিয়োগ করার প্রস্তাব করেছে৷ 45 কোটি

• কোম্পানিও প্রায় রুপি বিনিয়োগ করার ঘোষণা করেছে৷ ধাতু শিল্পে প্রতিশ্রুতিশীল সুযোগগুলিকে পুঁজি করতে Sha Metacorp Ltd-এ 200 মিলিয়ন

• 1.2 কোটি ওয়ারেন্টের অগ্রাধিকারমূলক বরাদ্দের 1. কোটি ইক্যুইটি শেয়ারে রূপান্তর করা হয়েছে যার অভিহিত মূল্য Rs. 10 প্রতিটি সুষম পরিমাণ প্রাপ্তির পরে• মিঃ বেদান্ত রাকেশ পাঞ্চালকে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এবং চেয়ারপার্সন হিসাবে নিযুক্ত করেছেন w.e.f. 17 মে, 2024 শেয়ারহোল্ডারদের অনুমোদন সাপেক্ষে।

প্যাটেল কন্টেইনার ভাইব্রেন্ট গুজরাট গ্লোবাল সামিট 2024-এ একটি MOU স্বাক্ষর করেছে যাতে রুপি বিনিয়োগ করা হয়। গুজরাটের ভাবনগর জেলায় লজিস্টিক কন্টেইনারগুলির জন্য একটি সুবিধা স্থাপনের জন্য ভাবনগরে উত্পাদন সুবিধার জন্য 45 কোটি টাকা। প্রকল্পটি 100 জনের কর্মসংস্থান সৃষ্টি করবে বলে অনুমান করা হয়েছে এবং 2025 সালে শুরু হওয়ার আশা করা হচ্ছে ভাবনগর ইউনিটের জন্য কৌশলগত সুবিধা প্রদান করে, যার মধ্যে মাজো বন্দর এবং বাণিজ্য রুটের নৈকট্য রয়েছে, যা সরবরাহ এবং বিতরণকে অপ্টিমাইজ করবে।

FY24 তে, কোম্পানি তার ব্যবসায়িক ক্রিয়াকলাপগুলি ঘুরে দাঁড়িয়েছে এবং মোট আয়ের 56 বৃদ্ধির রিপোর্ট করেছে Rs. 61.7 কোটি টাকার তুলনায় FY23 সালে 39.60 কোটি।সেলউইন ট্রেডার্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মিঃ বেদান্ত পাঞ্চাল বলেন, “প্যাটেল কনটেইনার ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের কৌশলগত বিনিয়োগের জন্য এমওইউ সম্পাদিত হয়েছিল 1 মে 2024-এ রসদ এবং ধাতু বৃদ্ধি শিল্প. B উন্নত উত্পাদন প্রযুক্তি এবং দক্ষ অপারেশনাল সেটআপ স্থাপন করে, সেলউইন ট্রেডার্স প্যাটেল কনটেইনার ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের বিনিয়োগ থেকে ফলপ্রসূ ফলাফল আশা করতে পারে৷

কোম্পানি প্রায় রুপি বিনিয়োগ করার পরিকল্পনাও ঘোষণা করেছে৷ শা মেটাকর্প লিমিটেড (বিএসই এবং এনএসই তালিকাভুক্ত কোম্পানি) কোম্পানির দীর্ঘমেয়াদী প্রবৃদ্ধির কৌশলকে সামঞ্জস্য করতে এবং ধাতব শিল্পে প্রতিশ্রুতিবদ্ধ সুযোগগুলিকে পুঁজি করার লক্ষ্যে আগামী দুই বছরে 200 মিলিয়ন। বিনিয়োগটি শাহ মেটাকর্প লিমিটেডের সম্প্রসারণ উদ্যোগকে সমর্থন করতে, গবেষণা ও উন্নয়ন ক্ষমতা জোরদার করতে এবং নতুন মার্ক সেগমেন্টগুলি অন্বেষণ করতে উৎপাদন ক্ষমতা বাড়াতে ব্যবহার করা হবে। শাহ মেটাকর্প লিমিটেড তার শক্তিশালী অপারেশনাল ক্ষমতার উদ্ভাবনী পণ্য, এবং টেকসই ব্যবসায়িক অনুশীলনের জন্য পরিচিত এবং আমাদের কোম্পানির জন্য আকর্ষণীয় বিনিয়োগের সুযোগ উপস্থাপন করে।

কোম্পানির 17 মে 2024 তারিখের বোর্ড সভায়, কোম্পানি জনাব বেদান্ত রাকেশ পাঞ্চালকে 17.05.2024 তারিখে কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর এবং শেয়ারহোল্ডারদের অনুমোদন সাপেক্ষে চেয়ারপার্সন হিসেবে নিযুক্ত করেছে।কোম্পানি 1.2 কোটি ওয়ারেন্টের অগ্রাধিকারমূলক বরাদ্দের রূপান্তরও সম্পন্ন করেছে 1.2 কোটি ইক্যুইটি শেয়ারে যার অভিহিত মূল্য Rs. 10 প্রতিটি রূপান্তর অনুসারে, কোম্পানির ইস্যু করা, সাবস্ক্রাইবড এবং পেইড-আপ ইক্যুইটি শেয়ার মূলধন বেড়ে দাঁড়িয়েছে Rs. 20.26 কোটি টাকার 2,02,60,000 সম্পূর্ণ পরিশোধিত ইক্যুইটি শেয়ার সমন্বিত। 10 প্রতিটি কোম্পানি টাকা মূল্যে 1.20 কোটি ইকুইট শেয়ার ইস্যু করেছে। 12.95 টাকা হারে ব্যালেন্স অ্যামাউন প্রাপ্তির পর প্রতি ইক্যুইটি শেয়ার। ইক্যুইটি শেয়ার প্রতি 9.7125।

এপ্রিল 2024 সালে, কোম্পানি প্যাটেল এবং প্যাটেল ই-কমার্স অ্যান্ড সার্ভিসেস প্রাইভেট লিমিটেড-এ কৌশলগত বিনিয়োগ করার জন্য শেয়ার ক্রয় চুক্তিতে প্রবেশ করে। কোম্পানি প্যাটেলের ইক্যুইটি শেয়ার আকারে মোট পরিশোধিত শেয়ার মূলধনের 66.67% অর্জন করতে সম্মত হয় ও প্যাটেল ই-কমার্স অ্যান্ড সার্ভিসেস প্রাইভেট লিমিটেড। প্যাটেল অ্যান্ড প্যাটে ই-কমার্স অ্যান্ড সার্ভিসেস প্রাইভেট লিমিটেড বর্তমানে সফটওয়ার ডিজাইনিং, ডেভেলপমেন্ট, কাস্টমাইজেশন, ইমপ্লিমেন্টেশন, রক্ষণাবেক্ষণ, বেঞ্চমার্কিং টেস্টিং, ডিজাইনিং, ডেভেলপিং এবং কম্পিউটার সফ্টওয়্যারের ব্যবসায় জড়িত। একটি সমাধান।

একত্রিত আর্থিক হাইলাইটস(লাখ টাকা)

বিশেষ

Q4 FY24Q4 FY23

বৃদ্ধি Y-o-Y %

আমার 24অর্থবছর 23

বৃদ্ধি Y-o-Y %

মোট আয়2911.9

993.6

193.1%6173.0

3960.3

55.9%মোট লাভ

35.3

-154.6লাভ থেকে ক্ষতি

96.2

0.8311485.5%

.