সংস্থাটি বলেছে যে UNISOC T760 প্রবর্তনের সাথে, এটি সবার জন্য 5G অ্যাক্সেসযোগ্য করে তোলার লক্ষ্য রাখে। ভারতে, এটি বাজারে নতুন চিপসেট আনতে মূল OEM (মূল সরঞ্জাম প্রস্তুতকারক) খেলোয়াড়দের সাথে সহযোগিতা করছে।

"Antutu V10-এ 510,000 পয়েন্টের বেশি স্কোর করে, UNISOC T760 হাই-ডেফিনিশন গেমিং, মাল্টিটাস্কিং, ফটোগ্রাফি এবং ভিডিও রেকর্ডিং টাস্কে পারদর্শী, যা ব্যবহারকারীদের বিভিন্ন কার্যকলাপ এবং মিথস্ক্রিয়া জুড়ে আনন্দ এবং সন্তুষ্টির আধিক্যের প্রতিশ্রুতি দেয়," কোম্পানিটি বলেছে একটি বিবৃতি

চিপসেটটিতে 6nm EUV প্রক্রিয়া প্রযুক্তি রয়েছে, হার্ড ডিকোড/4K@30fps এনকোডিং এবং ডিকোডিং সমর্থন করে এবং FHD+ রেজোলিউশন ডিসপ্লের পাশাপাশি 120Hz রিফ্রেশ রেটগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ।

কোম্পানির মতে এই স্পেসিফিকেশনগুলি গেমিং অভিজ্ঞতাকে উন্নত করে, খেলোয়াড়দের নিমগ্ন বিনোদন এবং উপভোগের প্রস্তাব দেয়।

অধিকন্তু, সেমিকন্ডাক্টর ডিজাইন কোম্পানি বলেছে যে একটি উদ্ভাবনী AI ডেভেলপমেন্ট প্ল্যাটফর্মের সাথে, চিপসেটটি বিভিন্ন অ্যাপ্লিকেশনের দ্রুত এবং কার্যকর বর্ধিতকরণের সুবিধা দেয়, শেষ পর্যন্ত আরও বুদ্ধিমান ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করে।

উপরন্তু, UNISOC T760 একটি মাল্টি-মোড ইন্টিগ্রেটেড ইনোভেটিভ আর্কিটেকচার এবং AI ইন্টেলিজেন্ট অ্যাডজাস্টমেন্ট প্রযুক্তি ব্যবহার করে, যার ফলে 5G ডেটা পরিস্থিতিতে সামগ্রিক বিদ্যুতের খরচ 37 শতাংশ হ্রাস পায় এবং 5G-তে বিদ্যুত খরচ 18 শতাংশ হ্রাস পায়, .