বাচ্চাদের গাওয়া রিয়েলিটি শোটি তার 'নমস্তে 90' এর বিশেষ পর্বের সাথে একটি মিউজিক্যাল এক্সট্রাভাগানজা উপস্থাপন করেছে। সেটে বৈদ্যুতিক পরিবেশ যোগ করে, এপিসোডে 'ব্যাড নিউজ'-এর ড্যাশিং কাস্ট দেখানো হয়েছে।

পারফরম্যান্সের মধ্যে, পশ্চিমবঙ্গের শিলিগুড়ির 14 বছর বয়সী শুভ সূত্রধর, নিরবধি ক্লাসিক, 'বাহন কে দরমিয়াঁ' এবং 'ধীরে ধেরে সে'-এর সুন্দর উপস্থাপনা দিয়ে সবাইকে বিমোহিত করেছিল। আত্মা-আলোড়নকারী পারফরম্যান্স শুভকে সকলের কাছ থেকে একটি স্থায়ী প্রশংসা অর্জন করেছে।

একটি হৃদয়গ্রাহী মুহুর্তে, শুভ ভিকির জন্য তার প্রশংসা প্রকাশ করেছেন।

ভিকি, যিনি শুভর চিত্তাকর্ষক গানের দ্বারা মন্ত্রমুগ্ধ হয়ে পড়েছিলেন, তিনি শেয়ার করেছিলেন যে শুভ তার ভবিষ্যতের প্রকল্পগুলির জন্য একটি প্লেব্যাক করতে চান; শুভর জন্য এটিকে একটি স্বপ্নকে সত্য করে তোলা।

পরে, ভিকির অনুরোধে, শুভ 'তৌবা তৌবা' গেয়েছিলেন, ভিকি এবং নেহা উভয়কেই নাচতে প্ররোচিত করেছিলেন, একটি সুন্দর মুহূর্ত তৈরি করেছিলেন।

'সুপারস্টার সিঙ্গার 3' সনিতে প্রচারিত হয়।

এদিকে ‘ব্যাড নিউজ’ ছবিতেও প্রধান চরিত্রে অভিনয় করেছেন তৃপ্তি দিমরি। কমেডি এক্সট্রাভাগাঞ্জা একটি অনন্য গর্ভাবস্থার ঘটনাকে ঘিরে আবর্তিত হয়েছে, 'হেটেরোপ্যাটারনাল সুপারফেকুন্ডেশন', যা সত্য ঘটনা দ্বারা অনুপ্রাণিত।

ফিল্মটি সালোনি (ত্রিপ্তি) আবিষ্কার করে যে তিনি দুটি ভিন্ন পিতা, অখিল (ভিকি) এবং গুরবীর (অ্যামি) থেকে যমজ সন্তানের সাথে গর্ভবতী।

আনন্দ তিওয়ারি পরিচালিত, 'ব্যাড নিউজ' অ্যামাজন প্রাইম এবং ধর্ম প্রোডাকশন দ্বারা উপস্থাপিত হয়েছে, লিও মিডিয়া কালেক্টিভের সহযোগিতায়।

হিরু যশ জোহর, করণ জোহর, অপূর্ব মেহতা, অমৃতপাল সিং বিন্দ্রা এবং আনন্দ তিওয়ারি প্রযোজিত, 'ব্যাড নিউজ' 19 জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

কাজের ফ্রন্টে, ভিকির কাছে পাইপলাইনে ঐতিহাসিক নাটক ‘ছাবা’ও রয়েছে।

এই মুভিতে ভিকি মারাঠা সম্রাট সম্ভাজি, শিবাজীর ছেলের ভূমিকায় অভিনয় করেছেন। এই ছবিতে আরও রয়েছে রশ্মিকা মান্দানা, অক্ষয় খান্না, আশুতোষ রানা এবং দিব্যা দত্ত।