রটক্রুজ (সুইজারল্যান্ড), ভারতের ত্বেসা মালিক 5-অন্ডার 66-এর প্রথম রাউন্ডে তার হার্ট আউট খেলে সুইস লেডিস ওপেনের প্লে-অফ-এ যাওয়ার আগে এখানে 11-আন্ডারে অ্যালিস হিউসন (65) এর বিরুদ্ধে হেরে যান।

প্লে-অফ-এ, ত্বেসা ফেয়ারওয়েতে গিয়েছিল, এবং অ্যালিসনও ফেয়ারওয়েতে ছিল, কিন্তু ত্বেসার একটি খারাপ অবস্থান ছিল যেখানে খেলার জন্য সামান্য সবুজ ছিল।

অ্যালিস টি থেকে প্রায় 80 গজ এগিয়ে ছিল কারণ ত্বেসার ড্রাইভ সম্ভবত একটি গাছের ডাল কেটেছিল।

অ্যালিস যখন 8-10 ফুটের মধ্যে সবুজে পৌঁছেছিল, Tvesa সবুজ মিস করেছিল এবং ইংরেজ গল্ফার প্রথম অতিরিক্ত গর্তে জিতেছিল।

Tvesa এর 66 এর চূড়ান্ত রাউন্ডটি প্রথম দুই রাউন্ডে 68-68 রাউন্ডের পরে।

Tvesa শেষ চারটি ছিদ্রে একটি বৈদ্যুতিক ফিনিশ করেছিল কারণ সে শেষ চারটি ছিদ্রে বার্ডি-বার্ডি-ঈগল-বার্ডি ফিনিশ দিয়ে বন্ধ করেছিল, যেটি সে 5-আন্ডারে খেলেছিল।

তিনি একটি বোগি স্টার্ট দিয়ে শুরু করেছিলেন কিন্তু পঞ্চম দিকে সেই শটটি ফিরে পেয়েছিলেন এবং তারপরে তিনি দুর্দান্তভাবে বন্ধ হওয়ার আগে নয়টি পারসে এসেছিলেন।

নয়টি পার্সের একটি সিরিজের পর, ত্বেসা পার-3 15 তারিখে তার দ্বিতীয় বার্ডি বাছাই করেন, এবং পার-5 16 তারিখে একটি বার্ডি বেছে নেন। তারপর শেষ দুটি গর্ত এলো।

অ্যালিস এগিয়ে একটি গ্রুপ খেলা একটি sizzling সমাপ্তি ছিল. তিনি 15 তম বার্ডী করেছিলেন কিন্তু পার-5 16 তে শুধুমাত্র একটি সমান পরিচালনা করেছিলেন।

ব্যাক-টু-ব্যাক পার-5-এর কোর্সে, সে পার-5 17 তম ঈগল করে এবং 11-আন্ডারে এগিয়ে যাওয়ার জন্য 18 তারিখে একটি বার্ডি দিয়ে বন্ধ করে।

Tvesa, দ্বিতীয় থেকে শেষ গ্রুপে খেলা, 15 তম এবং 16 তম এবং 8-অন্ডার ছিল। তারপর 17 তারিখে গুরুত্বপূর্ণ পার-5 এসেছিল।

দ্বিতীয় রাউন্ডে একটি ঈগল দুই থাকা ত্বেসা, 457-গজ পার 5 17 তম গর্তে সেই নির্ধারক মুহূর্তে তার দ্বিতীয় ঈগলটি অবতরণ করেন।

এটি পাখিদের ঝাঁকুনির মধ্যে এসেছিল।

যখন তিনি 18 তম টি-এ আসেন, তখনও তিনি একটি শট পিছিয়ে ছিলেন এবং একটি খেলার জন্য একটি বার্ডির প্রয়োজন ছিল এবং তিনি 11-আন্ডারে অ্যালিস হিউসনকে ধরার জন্য একটি বার্ডির সাথে দুর্দান্তভাবে সাড়া দিয়েছিলেন।

অন্য ভারতীয়রা হলেন বাণী কাপুর, যিনি রাতারাতি T-4 থেকে T-35 শেষ করেছেন এবং রিধিমা দিলাওয়ারি, যিনি T-62 শেষ করেছেন।

ত্বেসা তার সেরা রাউন্ডগুলির মধ্যে একটি খেলেছেন, বিশেষ করে সমাপনী পর্যায়ে, কারণ তিনি 5-অন্ডার 66-এ দৌড়েছিলেন এবং দুই রাউন্ডের পরে 6-অন্ডার থেকে 11-অন্ডার 202-এ উঠেছিলেন।

তিনি অ্যালিস হিউসন (65) এর সাথে যোগ দেন, যিনি আগে 11-আন্ডারের ক্লাবহাউস লক্ষ্য নির্ধারণ করেছিলেন।

2021 সালে ফিনল্যান্ডে গ্যান্ট লেডিস ওপেনে ত্বেসার আগের সেরাটি ছিল দ্বিতীয় স্থান।

এই বছরের শুরুর দিকে, Tvesa দক্ষিণ আফ্রিকার সানশাইন সফরে সুপারস্পোর্ট চ্যালেঞ্জ জিতেছে।

গত বছর ট্যুরে তার খেলার অধিকার হারানোর পর, ত্বেসা মৌসুমের আগের অংশে খেলেছেন, আমন্ত্রণে খেলেছেন, এবং পরে, তার সমাপ্তি একটি উচ্চতর পুনঃ-র্যাঙ্ক অর্জন করেছে, যা তাকে আরও এন্ট্রি পেয়েছে।

তিনি T-10 শেষ করেছিলেন, মৌসুমের শুরুতে সুইডেনে হেলসিংবার্গ ওপেনে তার প্রথম শীর্ষ-10।

লরেন ওয়ালশ এবং ফাতিমা ফার্নান্দেজ ক্যানো 8-অন্ডারে তৃতীয় স্থানে রয়েছেন। orr AYG UNG