ইনস্টাগ্রাম স্টোরিজে নিয়ে, হার্টথ্রব সিদ্ধার্থ তার 30.5 মিলিয়ন অনুগামীকে তার প্রিয় বিড়ালের বৈশিষ্ট্যযুক্ত একটি অপ্রতিরোধ্য সুন্দর ভিডিও দিয়ে আনন্দিত করেছে। ক্লিপটিতে, সিদ্ধার্থকে তার লোমশ বন্ধুকে "এখানে এসো" বলে ডাকতে শোনা যায়, বিড়ালকে উত্তেজিতভাবে দৌড়াতে প্ররোচিত করে।

যখন তারা একসাথে খেলছে, সিদ্ধার্থ স্নেহের সাথে একটি কৌতুকপূর্ণ কন্ঠে "খুঁজানো, স্ক্র্যাচি, স্ক্র্যাচি" বলে, তাদের বন্ধনের একটি হৃদয়গ্রাহী মুহূর্ত প্রদর্শন করে।

তিনি এটির ক্যাপশন দিয়েছেন: "আমার চুলকানি বন্ধুকে হ্যালো বলুন", তার পরে একটি বিড়াল এবং লাল হৃদয়ের ইমোজি।

কাজের ফ্রন্টে, সিদ্ধার্থ 2012 সালে নবাগত বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাটের সাথে করণ জোহরের কিশোর নাটক 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' দিয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছিলেন।

এরপর তিনি 'হাসি তো ফাসি', 'ব্রাদার্স', 'এ জেন্টলম্যান', 'ইত্তেফাক', 'আইয়ারি', 'জাবরিয়া জুড়ি', 'মারজাওয়ান', 'থ্যাঙ্ক গড' এবং 'মিশন মজনু'-এর মতো প্রকল্পের অংশ ছিলেন। '

39 বছর বয়সী এই অভিনেতা 2021 সালের জীবনীভিত্তিক যুদ্ধের চলচ্চিত্র 'শেরশাহ'-এ বিক্রম বাত্রার প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। কার্গিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনের উপর ভিত্তি করে নির্মিত হয়েছে ছবিটি।

সিদ্ধার্থকে শেষ দেখা গিয়েছিল অ্যাকশন থ্রিলার 'যোধা', সাগর আম্ব্রে এবং পুষ্কর ওঝা পরিচালিত। সাগর আম্ব্রে এবং পুষ্কর ওঝা পরিচালিত অ্যাকশন থ্রিলার ফিল্মটি মেন্টর ডিসপল এন্টারটেইনমেন্টের অধীনে শশাঙ্ক খৈতানের সাথে ধর্ম প্রোডাকশনের ব্যানারে হিরু যশ জোহর, করণ জোহর এবং অপূর্ব মেহতা প্রযোজনা করেছিলেন।

এতে আরও আছেন রাশি খান্না, দিশা পাটানি এবং সানি হিন্দুজা।

তিনি রোহিত শেঠি এবং সুশান্ত প্রকাশ দ্বারা নির্মিত এবং পরিচালিত অ্যাকশন থ্রিলার সিরিজ 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এ ডিসিপি কবির মালিক আইপিএস হিসাবেও অভিনয় করেছিলেন। কপ ইউনিভার্সে সেট করা এবং রোহিত শেট্টি পিকচারেজ এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্টের ব্যানারে শেট্টি প্রযোজিত এই সিরিজটিতে শিল্পা শেঠি কুন্দ্রা এবং বিবেক ওবেরয়ও অভিনয় করেছেন।

এটি প্রাইম ভিডিওতে প্রচার হচ্ছে।

ব্যক্তিগত ফ্রন্টে, সিদ্ধার্থ অভিনেত্রী কিয়ারা আদভানিকে বিয়ে করেছেন। এই জুটি 7 ফেব্রুয়ারী, 2023 তারিখে রাজস্থানের জয়সলমীরে একটি ঐতিহ্যবাহী হিন্দু বিয়ের অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন।