সামান্থা তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে নিয়েছিলেন এবং একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তিনি তার চিন্তাভাবনা প্রকাশ করেছেন।

ক্লিপে, তিনি একটি আলোকিত সকাল সম্পর্কে কথা বলেছেন এবং তার শোনা প্রভাবশালী লাইনটি শেয়ার করেছেন: “আমাকে শেয়ার করতে হয়েছিল কারণ এটি একটি আলোকিত সকাল ছিল। আমি এই ব্যক্তির কাছ থেকে এই লাইনটি শুনেছি আমি সত্যিই শ্রদ্ধা করি এবং তিনি বলেছিলেন যে আপনি আপনার ভাগ্য খুঁজে পাবেন যা আপনাকে বিরক্ত করে… এবং এটি অনেক অর্থবহ।"

অভিনেত্রী তখন শেয়ার করেছেন যে তিনি লাইনটি নিয়ে ভাবছিলেন।

"এটি অনেক অর্থবহ...যদি না এটি আপনাকে বিরক্ত করে, আপনি এটি সম্পর্কে খুব বেশি কিছু করবেন না। এমন কিছু যা আপনাকে সত্যিই বিরক্ত করে আপনার জীবন পরিবর্তন করতে পারে এবং আপনাকে দিকনির্দেশনা দিতে পারে,” সামান্থা যোগ করেছেন।

সম্প্রতি, 37 বছর বয়সী অভিনেত্রী ইনস্টাগ্রামে হাইড্রোজেন পারক্সাইড এবং পাতিত জলের মিশ্রণের সাথে নেবুলাইজ করার সুপারিশ করার পরে বিতর্কের মুখোমুখি হন, যা মনোযোগ এবং সমালোচনার জন্ম দেয়।

5 জুলাই, সামান্থা তার ইনস্টাগ্রাম পোস্টে বিকল্প ওষুধের বিষয়ে একটি স্পষ্টীকরণ জারি করেছেন এবং কীভাবে প্রচলিত চিকিত্সাগুলি দীর্ঘদিন ধরে তার জন্য ইতিবাচক ফলাফল দিচ্ছে না সে সম্পর্কে কথা বলেছেন।

অভিনেত্রী বলেছিলেন যে তিনি একজন উচ্চ যোগ্য ডাক্তারের সাথে পরামর্শ করেছিলেন যিনি দুই দশকেরও বেশি সময় ধরে প্রতিরক্ষা গবেষণা ও উন্নয়ন সংস্থা (ডিআরডিও) এর সাথে কাজ করেছিলেন এবং তিনিই তাকে বিকল্প ওষুধ লিখেছিলেন।

“এই চিকিত্সাটি আমাকে একজন উচ্চ যোগ্য ডাক্তার দ্বারা পরামর্শ দেওয়া হয়েছিল যিনি একজন এমডি এবং 25 বছর ধরে ডিআরডিওতে সেবা করেছেন। তিনি, প্রচলিত মেডিসিনে তার সমস্ত শিক্ষার পরে, একটি বিকল্প থেরাপির পক্ষে ছিলেন, "তিনি দীর্ঘ পোস্টে ভাগ করেছিলেন।

পেশাদার ফ্রন্টে, সামান্থা বরুণ ধাওয়ানের পাশাপাশি 'সিটাডেল: হানি বানি' সিরিজের মুক্তির জন্য অপেক্ষা করছেন। এটি প্রিয়াঙ্কা চোপড়া জোনাস অভিনীত সিরিজ 'সিটাডেল'-এর ভারতীয় রূপান্তর।