সাইয়ামি এখন একমাত্র ভারতীয় অভিনেত্রী যিনি রেস রেস শেষ করেছেন, যার মধ্যে রয়েছে 1.9 কিমি সাঁতার, 90 কিমি সাইকেল চালানো এবং 21.1 কিমি দৌড়।

সাইয়ামি বলেছেন: "আয়রনম্যান 70.3 এর ফিনিশ লাইন অতিক্রম করা এবং সেই পদক পাওয়া আমার জীবনের অন্যতম গর্বিত মুহূর্ত হতে হবে। এটি চিরকাল আমার বাকেট তালিকায় রয়েছে, এবং আমি শেষ পর্যন্ত এটি করতে পেরে খুব খুশি! এর জন্য প্রশিক্ষণ একজন আয়রনম্যান যখন 12 থেকে 14 ঘন্টা শ্যুটিং করা কঠিন ছিল।"

অভিনেত্রী স্বীকার করেছেন যে এমন দিন ছিল যখন প্রেরণা কোথাও খুঁজে পাওয়া যায় নি।

“এবং এটি সত্যিই নিজের সাথে যুদ্ধের মতো মনে হয়েছিল। সেই ঘণ্টায় আর কেউ লাগাতে পারেনি; এটা আমার উপর সব ছিল. সমস্ত উত্থান-পতনের মধ্য দিয়ে — মিস হওয়া ফ্লাইট, হারানো লাগেজ এবং অন্য সবকিছু — আমি এটি শেষ করতে পেরেছি। এই দৌড় আমার পথ হারানোর বিষয়ে কিন্তু শেষ পর্যন্ত আমার পথ খুঁজে পেয়েছে।”

তিনি বলেছেন যে তিনি খুশি যে তিনি এটি পরিচালনা করেছেন।

“শুধু শেষ করার জন্য নয়, যাত্রার জন্য যা আমাকে এখানে এনেছে। এটা আমাকে দৃঢ়সংকল্পের শক্তি দেখিয়েছে এবং কিভাবে আপনি যদি কিছুতে আপনার মন রাখেন তাহলে কেউ আপনাকে আটকাতে পারবে না। আমি এই মুহূর্তটি আমার সাথে চিরকাল বহন করব! আমি শুধু ধৈর্যশীল খেলায় নয়, আমার অভিনয় ক্যারিয়ারেও লাম্বি রেস কি ঘোদি হতে চাই,” তিনি বলেছিলেন।

কাজের ফ্রন্টে, সাইয়ামিকে সম্প্রতি তাহিরা কাশ্যপ পরিচালিত 'শর্মাজি কি বেটি'-তে দেখা গেছে।

এরপর তাকে দেখা যাবে সানি দেওলের সঙ্গে। সাইয়ামি তেলেগু চলচ্চিত্র নির্মাতা গোপিচাঁদ মালিনেনির অস্থায়ীভাবে 'এসজিডিএম' শিরোনামে উপস্থিত হবেন, যিনি এর আগে 'ডন সেনু', 'বালুপু', 'পান্ডগা চেসকো', 'বিজয়ী', 'বডিগার্ড' এবং 'এর মতো চলচ্চিত্রে তার দক্ষতা প্রদর্শন করেছেন। ক্র্যাক'।

ছবিটিকে "দেশের সবচেয়ে বড় অ্যাকশন চলচ্চিত্র" হিসাবে চিহ্নিত করা হয়েছে।