সাতনা, বৃহস্পতিবার মধ্যপ্রদেশের সাতনায় একজন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে ঘুষ দাবি ও গ্রহণ করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে, একজন লোকায়ুক্ত পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

এডিএম অশোক কুমার ওহরি অভিযোগকারীর কাছ থেকে জমি ভাগের একটি মামলা নিষ্পত্তির জন্য 20,000 টাকা দাবি করেছিলেন এবং 10,000 টাকা অগ্রিম নিয়েছিলেন, লোকায়ুক্ত পরিদর্শক জিয়া-উল-হক সাংবাদিকদের জানিয়েছেন।

"পরে অভিযোগকারী এডিএমকে বলেছিলেন যে তিনি অবশিষ্ট 10,000 টাকা দিতে পারবেন না যার পরে তিনি তার কাছ থেকে 5,000 টাকা নিতে রাজি হয়েছিলেন। তিনি অভিযোগকারীর কাছ থেকে 5000 টাকা গ্রহণ করলে আমরা ওহরিকে ধরে রাখি," তিনি বলেছিলেন।

"অভিযোগকারী রামনিবাস তিওয়ারি, নাই গাড়ির বাসিন্দা, তার পরিবারের সদস্যদের মধ্যে জমি ভাগ করার জন্য আবেদন করেছিলেন। এডিএম তার কাছে 20,000 টাকা দাবি করেছিল। ওহরির বিরুদ্ধে দুর্নীতি প্রতিরোধ আইনের অধীনে মামলা করা হয়েছিল," বলেছেন লোকায়ুক্তের পুলিশ সুপার গোপাল সিং ধকদ ( রেওয়া বিভাগ)।

এদিকে, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদব অবিলম্বে ওহরির স্থগিতাদেশের আদেশ দিয়েছেন, রাজ্য সরকারের দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি রয়েছে।