নয়াদিল্লি, হংকং-ভিত্তিক দ্য এক্সিকিউটিভ সেন্টার, যা নমনীয় অফিস স্পেস সরবরাহ করে, মঙ্গলবার দক্ষিণ এশিয়া এবং জিসিসির গ্রুপ এমডি নিধি মারওয়াহের পদত্যাগের পরে দক্ষিণ এশিয়া এবং মধ্যপ্রাচ্য অঞ্চলে নেতৃত্বের পরিবর্তনের ঘোষণা দিয়েছে।

এক্সিকিউটিভ সেন্টার (TEC) 2008 সালে মুম্বাইতে তার প্রথম সম্পত্তি নিয়ে ভারতে প্রবেশ করে। এটির বর্তমানে 40টিরও বেশি কেন্দ্র রয়েছে, যার মধ্যে সাতটি বড় শহর জুড়ে 15,000টিরও বেশি ডেস্ক রয়েছে।

একটি বিবৃতিতে, TEC বলেছে যে দক্ষিণ এশিয়া এবং মধ্যপ্রাচ্য অঞ্চলের জন্য এর নেতৃত্বে পরিবর্তন এসেছে এর প্রধান সিনিয়র নির্বাহীদের পদোন্নতির মাধ্যমে।

"রজত কাপুর উত্তর ভারত, সংযুক্ত আরব আমিরাত এবং সৌদি আরবের ম্যানেজিং ডিরেক্টরের ভূমিকা গ্রহণ করবেন এবং মণীশ খেদিয়া দক্ষিণ ভারত, পশ্চিম ভারত এবং শ্রীলঙ্কার তম ব্যবস্থাপনা পরিচালক হবেন," এতে যোগ করা হয়েছে৷

চলতি মাসের শুরুতে পদত্যাগ করেন মারওয়াহ।

তার নতুন ভূমিকার বিষয়ে কথা বলতে গিয়ে, কাপুর বলেন, "নমনীয় কর্মক্ষেত্রের অংশে মৌমাছির চাহিদা স্থিরভাবে বৃদ্ধি পাচ্ছে এবং ভবিষ্যৎ আশাব্যঞ্জক দেখাচ্ছে। যেহেতু আমরা সূচকীয় বৃদ্ধির একটি নতুন অধ্যায় শুরু করি না, তাই আমাদের লক্ষ্য দক্ষিণে আপনার উপস্থিতি বাড়ানো। এশিয়া এবং মধ্যপ্রাচ্য অঞ্চল।"

আরও খেদিয়া বলেছেন, "যেহেতু TEC শিল্পে তার 30-বছরের মাইলফলক উদযাপন করছে, আমরা বিশেষভাবে পশ্চিম এবং দক্ষিণ ভারতে প্রিমিয়াম নমনীয় ওয়ার্কস্পেস মার্ক শেয়ারকে স্থিরভাবে ক্যাপচার করতে ভাল অবস্থানে আছি।"

2023 সালে, TEC বিশ্বব্যাপী তার নেটওয়ার্ক জুড়ে 26 ne কেন্দ্র যোগ করে তার পদচিহ্নকে দ্রুতগতিতে প্রসারিত করেছে। শক্তিশালী ক্লায়েন্টের চাহিদা দ্বারা চালিত, দক্ষিণ এএসআই এবং মধ্যপ্রাচ্যে 12টি নতুন কেন্দ্র খোলার সাথে সবচেয়ে উল্লেখযোগ্য প্রবৃদ্ধি লক্ষ্য করা গেছে যা প্রাক-মহামারীর সময় থেকে এই অঞ্চলে TEC-এর পদচিহ্নকে কার্যকরভাবে দ্বিগুণ করেছে।