মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], মেগাস্টার অমিতাভ বচ্চন তার কাল্ট ক্লাসিক ফিল্ম 'সরকার' এর 19 বছর উদযাপন করেছেন তার ছেলে অভিষেক বচ্চনের সাথে কাজ করার কথা স্মরণ করে।

বিগ বি টুইটারে গিয়ে 'সরকার'-এর 19 বছর উদযাপন করে অভিষেক বচ্চনের ফ্যান ক্লাব থেকে একটি টুইট পুনরায় শেয়ার করেছেন।

টুইটের পাশাপাশি, তিনি লিখেছেন, "অভিষেক তৈরির সময় আমরা কতটা সময় কাটিয়েছি .. এবং এটির কিছু গল্প আমরা এখনও শেয়ার করি .. .. তবে এর সম্পাদন এবং প্রসঙ্গে উজ্জ্বলতা .. তাই রামু।"

পোস্টটিতে ছবিটির বাবা-ছেলের কিছু মুহূর্ত দেখানো হয়েছে।

https://x.com/SrBachchan/status/1808091914287341616

অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, কে কে মেনন, এবং ক্যাটরিনা কাইফ অভিনীত 'সরকার' 1 জুলাই এর 19 তম বার্ষিকী চিহ্নিত করেছে।

এদিকে, অমর 'অশ্বত্থামা' চরিত্রে অভিনয়ের জন্য বিগ বি ব্যাপক ভালোবাসা ও প্রশংসা কুড়িয়েছেন।

'কল্কি 2898 খ্রিস্টাব্দ' একটি বাম্পার উদ্বোধন দেখেছে।

নির্মাতাদের মতে, ফিল্মটি তার প্রথম দিনে সমস্ত ভাষায় বক্স অফিসে বিশ্বব্যাপী 191.5 কোটি রুপি আয় করেছে।

নাগ অশ্বিন পরিচালিত, পোস্ট-অ্যাপোক্যালিপ্টিক চলচ্চিত্রটি হিন্দু ধর্মগ্রন্থ দ্বারা অনুপ্রাণিত এবং 2898 খ্রিস্টাব্দে সেট করা হয়েছে।

দীপিকা পাড়ুকোন, কমল হাসান, প্রভাস এবং দিশা পাটানিও এই ছবির অংশ৷ ছবিটি একটি পৌরাণিক কাহিনী-অনুপ্রাণিত সাই-ফাই এক্সট্রাভ্যাঞ্জা যা ভবিষ্যতে সেট করা হবে৷ 27 জুন ছবিটি মুক্তির আগে, নির্মাতারা মুম্বাইতে একটি জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

ইভেন্ট চলাকালীন, বিগ বি ছবিতে তার কাজের অভিজ্ঞতা এবং চিত্রনাট্য শোনার পরে তিনি কেমন অনুভব করেছিলেন তা শেয়ার করেছেন। এমন একটি দুর্দান্ত ধারণা নিয়ে আসার জন্য তিনি নাগ অশ্বিন ছবির পরিচালকের প্রশংসাও করেছেন।

তিনি বলেছিলেন, "নাগি এসে কল্কির ধারণা ব্যাখ্যা করেছিলেন 2898 খ্রিস্টাব্দে। তিনি চলে যাওয়ার পরে, আমি ভেবেছিলাম, নাগি কী মদ্যপান করছে? এমন কিছু ভাবা একেবারেই আপত্তিকর। আপনি এখনই যে দৃশ্যগুলি দেখেছেন তার মধ্যে কয়েকটি হল অবিশ্বাস্য এমন একটি প্রকল্প ধারণ করা যা এতটাই আশ্চর্যজনক।"

"নাগ অশ্বিন যা ভেবেছিলেন তা বিবেচনা করা যায় না, তিনি আসলে তার দৃষ্টিভঙ্গির সাথে মিল করার জন্য সমস্ত উপাদান এবং প্রভাব পেয়েছেন। এটি Kalki 2898AD-এর জন্য কাজ করার একটি আশ্চর্যজনক অভিজ্ঞতা যা আমি কখনই ভুলব না," যোগ করেছেন বিগ বি।

অভিনেতা বিজয় দেবেরকোন্ডা, দুলকার সালমান এবং মৃণাল ঠাকুর ছবিতে ক্যামিও করেছেন।

অন্যদিকে, অভিষেককে দেখা যাবে সুজিত সরকারের ছবিতে। এটি 15 নভেম্বর মুক্তি পাবে।

এই বছরের মার্চে মুম্বাইতে প্রাইম ভিডিওর ইভেন্টে এই প্রকল্পটি আনুষ্ঠানিকভাবে চালু করা হয়েছিল।

অভিষেক এবং সুজিত ছবির শিরোনাম প্রকাশ না করলেও, দুজনেই আশ্বাস দিয়েছিলেন যে এই প্রকল্পটি দর্শকদের মুখে হাসি ফোটাবে।"আমি সাধারণ জীবন নিয়ে চলচ্চিত্র বানাই এবং সেই সাধারণ চরিত্রগুলিকে অসাধারণ করে তোলার চেষ্টা করি। এই চলচ্চিত্রটি আপনাকে হাসাতে সাহায্য করবে। এবং আপনাকে উষ্ণতা বোধ করবে,” সুজিত অনুষ্ঠানে বলেছিলেন।

প্রকল্পের অফিসিয়াল সারসংক্ষেপে বলা হয়েছে, "কখনও কখনও জীবন আমাদের দ্বিতীয় সুযোগ দেয়" এবং অর্জুনের জন্য, যিনি 'দ্য আমেরিকান ড্রিম'-এর অনুসরণে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ী হয়েছিলেন, এটি তার সাথে শেয়ার করা মূল্যবান বন্ধনটি পুনরায় আবিষ্কার করার এবং আলিঙ্গন করার একটি সুযোগ। কন্যা।"এতে আরও লেখা হয়েছে, "শুজিৎ সরকার এই গল্পের মাধ্যমে একটি বিনোদনমূলক আখ্যানের মাধ্যমে একটি অন্তর্নিহিত আবেগময় যাত্রা তৈরি করেছেন যখন তারা জীবনের বিস্ময়ের মধ্য দিয়ে নেভিগেট করে, ফিল্মটি আমাদেরকে জীবনের ক্ষণস্থায়ী মুহুর্তের প্রকৃত মূল্য আবিষ্কার করতে বাধ্য করে প্রত্যেককে লালন করুন।" জনি লিভার, অহিল্যা বামরু এবং জয়ন্ত ক্রিপলানিও এই ছবির অংশ।

অভিষেকও ফিরেছেন বিখ্যাত 'হাউসফুল' ফ্র্যাঞ্চাইজিতে। পঞ্চম অংশে তাকে অক্ষয় কুমার এবং রিতেশ দেশমুখের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে।