হায়দ্রাবাদ (সিন্ধু) [পাকিস্তান], হায়দ্রাবাদে একটি বেদনাদায়ক ঘটনা উন্মোচিত হয়েছে যেখানে সম্পত্তির বিরোধের কারণে একজন মহিলা এবং তার কিশোরী কন্যাকে তাদের আত্মীয়রা দেওয়ালে ইট মেরেছে বলে অভিযোগ, এআরওয়াই নিউজের একটি প্রতিবেদনে বলা হয়েছে।

অগ্নিপরীক্ষাটি লতিফাবাদ নং 5 এলাকায় সংঘটিত হয়েছিল, পুলিশ এবং সংশ্লিষ্ট প্রতিবেশীদের কাছ থেকে দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য যারা আটকে পড়া শিকারদের উদ্ধার করতে প্রাচীরটি ভেঙে ফেলেছিল। মহিলাটি সাহসের সাথে বর্ণনা করেছিলেন যে তার শ্যালক, সুহেল নামে পরিচিত, তার ছেলেদের সাথে, তাদের সিল করার জন্য বাইরে একটি প্রাচীর তৈরি করার আগে তাদের একটি ঘরে আটকে রেখেছিল।

ভুক্তভোগী আরও সুহেলকে ক্রমাগত হয়রানির জন্য অভিযুক্ত করেছে এবং দাবি করেছে যে তার কাছে তাদের বাড়ির সম্পর্কিত গুরুত্বপূর্ণ নথিও রয়েছে, এআরওয়াই নিউজ জানিয়েছে।

আইন প্রয়োগকারীরা অবিলম্বে অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা নথিভুক্ত করে প্রতিক্রিয়া জানায়, জনসাধারণকে দায়ী ব্যক্তিদের গ্রেপ্তার করার প্রতিশ্রুতি দেওয়ার আশ্বাস দেয়। সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) ডঃ ফারুখ লিঞ্জার জনসাধারণকে আশ্বস্ত করেছেন যে যারা কারাবন্দী করার মতো জঘন্য কাজ করেছে তাদের জবাবদিহি করার জন্য আইনি প্রক্রিয়া চলছে।

24শে মে, পেশোয়ারের চামকানি এলাকায় একটি মর্মান্তিক ঘটনার ফলে সম্পত্তি সংক্রান্ত বিরোধের কারণে অন্তত পাঁচজন লোক মারা যায়, পুলিশ সূত্রে জানা গেছে।

কর্তৃপক্ষ জানিয়েছে যে দুই দল বন্দুকযুদ্ধে লিপ্ত হলে সহিংসতা শুরু হয়, যার ফলে হতাহতের ঘটনা ঘটে। পুলিশ একটি ফার্স্ট ইনফরমেশন রিপোর্ট (এফআইআর) দাখিল করেছে, উল্লেখ করেছে যে গোষ্ঠীগুলির মধ্যে একটি বর্ধিত সময়ের জন্য দ্বন্দ্ব চলছিল।

এটি উল্লেখযোগ্য যে ব্যক্তিগত শত্রুতা বা জমি সংক্রান্ত বিরোধ থেকে উদ্ভূত সহিংসতার অনুরূপ দৃষ্টান্ত অতীতে ঘটেছে, এআরওয়াই নিউজ জানিয়েছে।