মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], তার চলচ্চিত্র 'সত্যপ্রেম কি কথা'-এর প্রথম বার্ষিকী উদযাপন করে, অভিনেতা কার্তিক আরিয়ান ভক্তদের অপ্রতিরোধ্য ভালবাসা এবং সমর্থনের জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

অভিনেতা শনিবার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি মর্মস্পর্শী পোস্ট ড্রপ করতে নিয়েছিলেন কারণ তিনি চলচ্চিত্রের সাথে যুক্ত তার অভিজ্ঞতা এবং আবেগগুলি ভাগ করেছেন।

কার্তিক একটি বিশেষ সংকলন ভিডিও পোস্ট করেছেন যাতে অদেখা অন-সেট ক্লিপ এবং সহ-অভিনেতা কিয়ারা আদভানি এবং বাকি কাস্ট এবং ক্রুদের সাথে দৃশ্যের পিছনের মজার মুহূর্তগুলি রয়েছে৷

কার্তিক পোস্টটির ক্যাপশনে লিখেছেন, "এক বছর হয়ে গেছে, তবুও আমি এই বিশেষ ফিল্মটির জন্য এবং সত্তুর জন্য সোশ্যাল মিডিয়ায় বার্তা পাচ্ছি #সত্যপ্রেমকিকথার ১ম বার্ষিকীতে, আমি সত্তু এবং কথাকে একটি জায়গা দেওয়ার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। আপনার হৃদয়ে #SPKK সর্বদা আমার হৃদয়ের সবচেয়ে কাছে থাকবে এবং সত্তু হবে আমার সবচেয়ে প্রিয়, শক্তিশালী এবং সাহসী চরিত্র।

#কৃতজ্ঞতা"।

[উদ্ধৃতি]









ইনস্টাগ্রামে এই পোস্টটি দেখুন

























[/উদ্ধৃতি]

সত্যপ্রেম কি কথা, যেখানে অভিনেতা কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদভানি প্রধান চরিত্রে অভিনয় করেছেন, গত বছরের ২৯ জুন মুক্তি পায়।

সমীর বিদ্বান পরিচালিত, ছবিটি কার্তিককে 'সত্যপ্রেম' এবং কিয়ারাকে 'কথা' হিসেবে পরিচয় করিয়ে দেয়।

কার্তিক কিয়ারাকে বিয়ের জন্য অনুসরণ করতে দেখা যায় কারণ সে তাকে প্রভাবিত করার চেষ্টা করে। দুজনের বিয়ে হয়। এরপর কিয়ারা এবং কার্তিকের একসঙ্গে অনেক কঠিন অভিজ্ঞতা হয়েছে।

ছবিতে আরও অভিনয় করেছেন সুপ্রিয়া পাঠক কাপুর, সিদ্ধার্থ রান্ধেরিয়া, অনুরাধা প্যাটেল, রাজপাল যাদব, নির্মিতে সাওয়ান্ত এবং শিখা তালসানিয়া।

এদিকে, তার কাজের ফ্রন্ট সম্পর্কে বলতে গেলে, কার্তিক আরিয়ানকে শেষ দেখা গিয়েছিল কবির খানের পরিচালনায় 'চান্দু চ্যাম্পিয়ন'-এ।

ফিল্মটি একজন দৃঢ়প্রতিজ্ঞ অ্যাথলেটের অনুপ্রেরণামূলক গল্প বলে। কার্তিক আরিয়ান এই ছবিতে চান্দুর চরিত্রে অভিনয় করেছেন, যা ফ্রিস্টাইল সাঁতারে ভারতের প্রথম প্যারালিম্পিক স্বর্ণপদক বিজয়ী মুরলিকান্ত পেটকারের জীবনের উপর ভিত্তি করে নির্মিত। ভক্ত থেকে সমালোচক, ফিল্ম ইন্ডাস্ট্রির সদস্য এবং দর্শকদের কাছ থেকে কার্তিক প্রশংসা পাচ্ছেন।

আগামী মাসে, কার্তিককে 'ভুল ভুলাইয়া 3' এবং 'ক্যাপ্টেন ইন্ডিয়া'-তে দেখা যাবে।​