তার নিয়োগের পর তার অগ্রাধিকারের রূপরেখা তুলে ধরে, ল্যামি হাইলাইট করেছেন যে বিশ্ব বর্তমানে দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর থেকে যে কোনো সময়ের চেয়ে বেশি বেশি দ্বন্দ্বে নিযুক্ত দেশগুলির সাথে "বিশাল চ্যালেঞ্জ" মোকাবেলা করছে।

"এই সরকার আমাদের নিরাপত্তা ও স্বদেশে সমৃদ্ধির জন্য ব্রিটেনের সাথে পুনরায় সংযোগ স্থাপন করবে। এখানে ফরেন, কমনওয়েলথ এবং ডেভেলপমেন্ট অফিসে যা ঘটে তা অপরিহার্য।

"কূটনীতি গুরুত্বপূর্ণ। আমরা ইউরোপের সাথে, জলবায়ু এবং বৈশ্বিক দক্ষিণের সাথে একটি পুনঃস্থাপনের মাধ্যমে শুরু করব। এবং ইউরোপীয় নিরাপত্তা, বৈশ্বিক নিরাপত্তা এবং ব্রিটিশ প্রবৃদ্ধি প্রদানের ক্ষেত্রে একটি গিয়ার-শিফ্ট," ল্যামি এক বিবৃতিতে বলেছেন। শনিবার যুক্তরাজ্যের পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে।

51 বছর বয়সী লেবার পার্টির রাজনীতিবিদ প্রতিশ্রুতি দিয়েছিলেন যে নতুন সরকার শ্রমজীবী ​​মানুষের জন্য ডেলিভারি দিতে দৃঢ়প্রতিজ্ঞ এবং প্রত্যেকের জন্য একটি ভাল ভবিষ্যত গড়তে প্রতিশ্রুতিবদ্ধ।

"পররাষ্ট্র সচিব হিসাবে আপনার সামনে দাঁড়ানো আমার জীবনের সম্মান। ক্রীতদাস মানুষের বংশধর। একজন কালো, শ্রমজীবী, টটেনহ্যাম থেকে আসা মানুষ। এমন একটি সম্প্রদায় যা আগে কখনও পররাষ্ট্র সচিব তৈরি করেনি। এটি কী আধুনিক, বহুসাংস্কৃতিক ব্রিটেন গর্বিতভাবে আন্তর্জাতিকতাবাদী হতে পারে," তিনি বলেছিলেন।

ল্যামি আরও উল্লেখ করেছেন যে ব্রিটেনের "প্রচুর সম্ভাবনা" রয়েছে এবং পরিবর্তনটি এখন শুরু হয়েছে - একটি স্লোগান যার সাথে কেয়ার স্টারমারের নেতৃত্বাধীন দল সাধারণ নির্বাচনে লড়াই করেছিল।