শ্রদ্ধা, যিনি প্রীতা অরোরার চরিত্রে অভিনয় করেছেন তিনি একটি প্রীতাকে পাওয়ার স্বীকৃতিতে আনন্দ খুঁজে পান, একটি নাম যা তার নিজের সাথে সমার্থক হয়ে উঠেছে।

অনুষ্ঠানের অংশ হওয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে এবং এমন একটি চরিত্রের সাথে যুক্ত হওয়ার রোমাঞ্চের উপর জোর দিয়ে শ্রদ্ধা বলেছেন: "যখন ভক্তরা এবং লোকেরা আমাকে মি চরিত্র, প্রীতা দ্বারা সম্বোধন করে তখন এটি জাদুকরী মনে হয়। আপনার চরিত্রের নাম দ্বারা স্বীকৃত এটি একজন অভিনেতার জন্য চূড়ান্ত বৈধতা যা একটি চরিত্রকে জীবন্ত করে তোলার জন্য আমি সত্যিই খুশি এবং আমার ভক্তদের সমর্থনের জন্য কৃতজ্ঞ।"

শ্রদ্ধা তার চরিত্রের ক্রমবিকাশশীল প্রকৃতিকে হাইলাইট করেছেন, উচ্চ ও নীচুকে স্বীকার করে যা একটি ডেইলি সোপ-এ একটি ভূমিকা চিত্রিত করার সাথে আসে।

"একটি চরিত্রের বিকাশ একটি চাহিদাপূর্ণ যাত্রা যার জন্য প্রতিশ্রুতি এবং অধ্যবসায়ের প্রয়োজন, এটি একটি রোলারকোস্টার রাইড। আমি সম্প্রতি কেনাকাটা করতে গিয়েছিলাম এবং শুনলাম একজনের মা তার মেয়েকে বলছেন 'ওহ প্রীতা হ্যায় না', সেই মুহূর্তটি সত্যিই আমাকে হাসিয়েছিল। উদ্দেশ্য আপনার চরিত্রের নামের সাথে সমার্থক হয়ে উঠুন, সেই স্বীকৃতি অর্জনের জন্য একটি উত্সর্গীকরণ সময়ের একটি উল্লেখযোগ্য বিনিয়োগ প্রয়োজন,” তিনি যোগ করেছেন।

'কুণ্ডলী ভাগ্য' প্রতিদিন রাত 9:30 টায় প্রচারিত হয়। জি টিভিতে।