মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], হৃতিক রোশনের কাজিন পশমিনা, যিনি 'ইশক ভিশক রিবাউন্ড' দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত, অতীতে হতাশাগ্রস্ত হওয়ার কারণ প্রকাশ করেছেন৷ তিনি অভিনয়ের প্রতি তার ভালবাসার কথাও খুলেছিলেন এবং 'কোই... মিল গায়া'-এর সেটে এটি কীভাবে শুরু হয়েছিল তা ভাগ করে নেন।

ANI-এর সাথে একটি কথোপকথনের সময়, তিনি "হতাশাগ্রস্ত" হওয়ার কথা স্মরণ করেছিলেন এবং শেয়ার করেছিলেন, "প্রাথমিক বছরগুলিতে, আমি খুব বিভ্রান্ত ছিলাম যে আমি একজন ভাল অভিনেতা হতে পারি কি না। যদিও, আমি স্কুলে থিয়েটার করেছি কিন্তু আমি নিশ্চিত ছিলাম না। তাই, আমি আমার ভিসা পেয়েছিলাম UK এর বিভিন্ন ইউনিভার্সিটিতে আবেদন করেছিলাম এবং এটি গ্রীষ্মের ছুটির দিন ছিল এবং আমার সমস্ত বন্ধুরা আমি শুধু ঘুমিয়ে থাকতাম বৈকাল."

'ইশক বিশক রিবাউন্ড' অভিনেতা শেয়ার করেছেন যে সবকিছু বিশ্লেষণ করার পরে তিনি বুঝতে পেরেছিলেন যে তিনি যা করার পরিকল্পনা করছেন তাতে সন্তুষ্ট নন।

"আমি বিপণনে শৈল্পিকভাবে সন্তুষ্ট ছিলাম না, আমি মনে করি না যে আমি যথেষ্ট ভাল ছিলাম, এটির জন্য ভাল। তারপর থেকে আমি আসলে আমার মধ্যে কী আছে তা দেখার জন্য একটি ফটোশুট নিয়েছিলাম। আমি এটি আমার বাবা এবং আমার চাচাকে দেখিয়েছিলাম এবং তারা হ্যাঁ, সবার মধ্যেই কিছু না কিছু আছে কিন্তু সেই সময় থেকে আমি ব্যাক টু ব্যাক অ্যাক্টিং এবং নাচের ক্লাস শিখেছি।

অনেক প্রত্যাখ্যানের মুখোমুখি হওয়ার পর অবশেষে পশমিনা 'ইশক ভিশক রিবাউন্ড'-এর অংশ হওয়ার সুযোগ পান।

"অনেক প্রত্যাখ্যানের পরে, ক্রমাগত নিজেকে মূল্যায়ন করার পরে এবং পরিবারের কাছ থেকে প্রতিক্রিয়া নেওয়ার পরে, অনেক বছর পর, আমি এই সুযোগ এবং এই চলচ্চিত্রটি পেয়েছি। এবং আমি এর জন্য অত্যন্ত কৃতজ্ঞ," তিনি যোগ করেছেন।

হৃতিক রোশন এবং প্রীতি জিনতা অভিনীত 'কোই... মিল গ্যায়া'-এর সেটে অভিনয়ের প্রতি তার আগ্রহ কীভাবে শুরু হয়েছিল তা তিনি স্মরণ করেছিলেন।

"খুব অল্প বয়সে, আমি এবং আমার বোন 'কোই... মিল গয়া'-এর সেটে যেতাম। নির্মাতারা ফিল্ম সিটিতে কাসাউলি ('কোই... মিল গয়া' শহর) তৈরি করেছেন। আমরা সেখানে এতটা উপভোগ করতাম যে আর কখনোই বাড়ি ফিরতে চাইনি।

"পরবর্তীতে, আমি থিয়েটার করেছি এবং আমাদের একজন খুব ভাল শিক্ষক ছিলেন যার কারণে আমরা সবাই অভিনয়ে খুব নিবেদিত হয়েছি।"

ছবিতে আরও অভিনয় করেছেন রোহিত সরফ, নায়লা গ্রেওয়াল এবং জিবরান খান।

রোহিত এবং জিবরানের সাথে তার কাজের অভিজ্ঞতা সম্পর্কে কথা বলতে গিয়ে, তিনি শেয়ার করেছেন, "আমি তাদের একাধিকবার কল করতাম। আমি ফোনে কাঁদতাম এবং তারা দুজনেই আমাকে শান্ত করতাম, যা আমি তাদের দুজনের মধ্যে সবচেয়ে সুন্দর জিনিসটি পেয়েছি। আমি অনেক লড়াইও করেছি। রোহিতের সাথে।"

সম্প্রতি ছবিটির ট্রেলার প্রকাশ করেছেন নির্মাতারা। এতে অভিনেতা রোহিত সরফ, পশমিনা রোশন, নায়লা গ্রেওয়াল এবং জিবরান খানকে রোমান্টিক অবতারে দেখানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ট্রেলারটি শেয়ার করে, রোহিত সরফ ইনস্টাগ্রামে নিয়ে গিয়ে লিখেছেন, "আব হোগা #PyaarKaSecondRound, with #IshqVishkRebound সম্পূর্ণ ট্রেলার এখন আউট - 21শে জুন 2024-এ বায়ো ইন থিয়েটারে লিঙ্ক!"

ট্রেলারটি সেরা বন্ধুদের চারপাশে ঘোরে যারা একে অপরের প্রেমে পড়েছে এবং এখন তাদের সম্পর্কের রুক্ষ জলে নেভিগেট করছে।

আগের একটি ইভেন্টে, রোহিত সারাফ বলেছিলেন যে ইশক ভিশক রিবাউন্ড "ইশক ভিশকের রিমেক বা সিক্যুয়াল নয়। দুটি ছবির মধ্যে সাধারণ জিনিসটি হল যে তারা একই ফ্র্যাঞ্চাইজির অন্তর্গত। তবে এটি সম্পূর্ণ নতুন গল্প, একটি প্রেমের গল্প। জেনারেল জেড।"

নিপুন অবিনাশ ধর্মাধিকারী পরিচালিত, রমেশ তৌরানি প্রযোজিত এবং টিপস ফিল্মস লিমিটেডের ব্যানারে জয়া তৌরানি দ্বারা সহ-প্রযোজিত সিনেমাটি 21 জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।