চেন্নাই (তামিলনাড়ু) [ভারত], কার্টহুইল পারফর্ম করা থেকে শুরু করে তম ট্রফি নিয়ে পোজ দেওয়া পর্যন্ত, কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সহ-মালিক এবং সুপারস্টার শাহরুখ খা তার দল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) তুলে নেওয়ার পর নিজেকে উদযাপন করা থেকে বিরত রাখতে পারেননি। তৃতীয়বারের মতো ট্রফি ইনস্টাগ্রামে নিয়ে, এসআরকে-র স্ত্রী গৌরী নিজেকে তার স্বামীর মতো একটি ছবি ফেলেছিলেন।

> ইনস্টাগ্রামে এই পোস্টটি দেখুনএ পোস্টটি গৌরী খান (@গৌরিখান




শাহরুখ এবং গৌরীকে তাদের হাতে একটি আইপিএল ট্রফ নিয়ে ছবি শেয়ার করার সময় আনন্দে বিভোর হতে দেখা যায়, তিনি লিখেছেন, "বিজয়ী @kkriders। SRK-এর ম্যানেজার পূজা দাদলানি ম্যাট-পরবর্তী উদযাপনের এক আভাস দিয়ে ভক্তদের সাথে আচরণ করেছেন।

> পূজা দাদলানি গুরনান (@poojadadlani02) দ্বারা শেয়ার করা পোস্টটি ইনস্টাগ্রামে দেখুন




প্রথম ছবিতে গৌরি, সন্তান সুহানা খান, আরিয়ান খান, একজন আবরাম, সেইসাথে শানায়া এবং অনন্যা পান্ডের সাথে SRK কে ধারণ করা হয়েছে, আনন্দের সাথে মাঠে একটি ছবির জন্য পোজ দিচ্ছেন পরের ছবিতে জুহি চাওলা, তার স্বামী জয় মেহতা ছবির জন্য এসআরকে যোগ দিচ্ছেন ম্যাচে কেকেআর-এর সহ-মালিক দলের প্রতিটি সদস্যের সাথে উদযাপন করেন এবং ইভ কিস করেন মেন্টর গৌতম গম্ভীরের কপালে। গম্ভীরের ফিরে আসা এই বছর কেকে-র জন্য বিস্ময়কর কাজ করেছে। তাদের তৃতীয় শিরোপা উদযাপন একই মাঠে শুরু হয়েছিল চেপাউকে যেখানে তারা গম্ভীরের নেতৃত্বে 2012 সালে তাদের প্রথম শিরোপা জিতেছিল। SR তার পুরুষদের তাদের নির্ণায়ক জয়ের জন্য অভিনন্দন জানাতে মাঠে ছুটে আসেন। তিনি কলকাতা নাইট রাইডার্সের খেলোয়াড়দের প্রতি তার স্নেহ দেখানো প্রতিরোধ করতে পারেননি। তিনি কার্যত তাদের সবাইকে আলিঙ্গন করেছিলেন এবং এমনকি গম্ভীরের কপালে একটি চুম্বনও লাগিয়েছিলেন। উদযাপনের সময় কিং খানকেও কার্টহুইল করতে দেখা যায়।
সুহানা খান ইনস্টাগ্রামের গল্পগুলিতে নিয়ে গিয়েছিলেন, তার বাবার কার্টহুইল করার একটি ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন "মেজাজ৷ ম্যাচ সম্পর্কে কথা বলতে গিয়ে, এমএ চিদাম্বরম স্টেডিয়ামে ফাইনালে SRH-এর বিরুদ্ধে অলরাউন্ড পারফরম্যান্সের মাধ্যমে KKR আইপিএল 2024 শিরোপা জিতেছে৷ চেন্নাই দ্য কেকেআর বোলাররা সানরাইজার্সকে স্তব্ধ করে ছেড়েছিল সানরাইজার্সের ফ্রি-স্কোরিং এসআর ব্যাটিং লাইন আপকে 113-এ সীমাবদ্ধ করতে। জবাবে কেকেআর মাত্র 10.3 ওভারে আট উইকেট হাতে রেখে তাড়া করে।