শর্বরী বলেছেন: “আমার প্রযোজক দীনেশ ভিজান এবং আমার পরিচালক আদিত্য সরপোতদারের 'মঞ্জ্যা'-এর মাধ্যমে একটি থিয়েটার অভিজ্ঞতা দেওয়ার জন্য একটি উন্মত্তভাবে বিশাল লক্ষ্য ছিল।

"তারা পরিষ্কার ছিল যে CGI চরিত্রটি মানুষকে মুগ্ধ করার জন্য প্রয়োজন, এবং দীনেশ স্যার তাদের দৃষ্টিভঙ্গি পূরণ করতে সেরা VFX কোম্পানিতে গিয়েছিলেন।"

"আমি যখন ফিল্মে সিজিআই চরিত্রটি দেখেছিলাম তখন আমি বিস্মিত হয়েছিলাম, এবং দর্শকরাও একই অনুভূতি অনুভব করছেন যার কারণে আমাদের ছবিটি এত বড় ব্লকবাস্টার।"

'মঞ্জ্যা' মহারাষ্ট্রীয় লোককাহিনীর উপর ভিত্তি করে নির্মিত এবং ছবিতে একটি ভূতের চরিত্র রয়েছে। CGI চরিত্রটি ব্র্যাড মিনিচের নেতৃত্বে বিশ্বের শীর্ষস্থানীয় হলিউড ভিএফএক্স কোম্পানিগুলির মধ্যে একটি, DNEG দ্বারা একত্রিত হয়েছে৷

তিনি যোগ করেছেন: “ফিল্মটির শুটিং করার সময়, আমাদের কাছে কেবল সিজিআই চরিত্রটি কেমন হবে তার একটি রেফারেন্স ছিল কিন্তু যখন আমি চূড়ান্ত অবতারটি দেখলাম, তখন এটি একটি অবিশ্বাস্য অনুভূতি ছিল। এই চরিত্রটি মানুষের মন জয় করেছে।

“ব্র্যাড (মিনিচ) একটি ব্যতিক্রমী কাজ করেছেন এবং আমি আমার ক্যারিয়ারের এই পর্যায়ে তার সাথে এত ঘনিষ্ঠভাবে কাজ করতে পেরে অবিশ্বাস্যভাবে ভাগ্যবান বলে মনে করি। এটি একটি পুঙ্খানুপুঙ্খভাবে সমৃদ্ধ অভিজ্ঞতা ছিল।"