মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], অভিনেতা শর্বরী ওয়াঘ, বর্তমানে তার সাম্প্রতিক চলচ্চিত্র 'মুঞ্জা'-এর সাফল্যে মুগ্ধ, তার অভিনয়ের প্রশংসা করার জন্য তার ভক্তদের ধন্যবাদ জানাতে কিছুক্ষণ সময় নিয়েছিলেন৷

শর্বরী, যিনি ছবিতে বেলা/মুন্নির চরিত্রে অভিনয় করেছেন, শনিবার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একাধিক ছবি শেয়ার করেছেন। স্ন্যাপশটগুলি তাকে একটি বেগুনি এবং সাদা চেকারযুক্ত স্কেটার পোশাকে ক্যাপচার করে, একটি প্রজেক্টর স্ক্রিনের পটভূমিতে সেট করা হয়েছে৷

একটি সংক্রামক হাসির সাথে, শর্বরী পোস্টটির ক্যাপশনে লিখেছেন, "আমি আজ এই ইমোজি! আমাদের #মুঞ্জাকে এত ভালবাসা দিয়ে বর্ষণ করার জন্য আপনাকে ধন্যবাদ! আজ কৃতজ্ঞ বোধ করছি! #মুঞ্জা এখন আপনার কাছাকাছি প্রেক্ষাগৃহে লুকিয়ে আছে!"

https://www.instagram.com/p/C78zhwmxJUR/?utm_source=ig_web_copy_link

ভক্তরা ছবি দেখে প্রশংসার সাথে মন্তব্য বিভাগে প্লাবিত হয়েছে। একজন ব্যবহারকারী লিখেছেন, "আপনার হাসিটি খুব সুন্দর," অপরজন চিৎকার করে বলেছেন, "ওএমজি, আপনাকে অত্যাশ্চর্য দেখাচ্ছে!"

মোনা সিং, অভয় ভার্মা এবং সত্যরাজের সাথে শর্বরী অভিনীত, 'মুঞ্জ্যা' আদিত্য সরপোতদার দ্বারা পরিচালিত এবং ভারতীয় বিশ্বাস এবং সাংস্কৃতিক ব্যবস্থার বিশ্ব থেকে মুঞ্জ্যের মূল মিথকে ঘিরে আবর্তিত হয়েছে। ছবিটির টিজার সম্প্রতি মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষায়।

যোগেশ চান্দেকর এবং নীরেন ভাট 'মুঞ্জা'-এর চিত্রনাট্য তৈরি করেছিলেন, যার সঙ্গীত রচনা করেছিলেন শচীন সাংঘভি এবং জিগার সারিয়া।

গত ৭ জুন ছবিটি মুক্তি পায়।