নয়াদিল্লি, কুইক সার্ভিস রেস্তোরাঁ অপারেটর দেবযানী ইন্টারন্যাশনাল লিমিটেড (ডিআইএল) একটি সিনেমা প্রদর্শক পিভিআর আইএনএক্স মঙ্গলবার বলেছে যে তারা যৌথভাবে ভারতে শপিং মলের মধ্যে ফুড কোর্টের উন্নয়ন এবং পরিচালনার জন্য একটি সঙ্গী প্রতিষ্ঠা করবে।

এই অংশীদারিত্ব DIL এবং PVR INOX কে আরও বৃহত্তর শ্রোতাদের কাছে পৌঁছাতে এবং তাদের বাজারে উপস্থিতি প্রসারিত করতে সক্ষম করবে, দুটি সংস্থা একটি যৌথ বিবৃতিতে বলেছে।

"এই অংশীদারিত্ব ভারতে ফুড কোর্ট ব্যবসায় ডিআইএল-এর অবস্থানকে আরও সুসংহত করেছে এবং অতিরিক্ত বৃদ্ধি এবং সম্প্রসারণের সুযোগের পথ প্রশস্ত করেছে...ডিআইএল ভারতে তার খাদ্য আদালতের ব্যবসা সম্প্রসারণের জন্য প্রতিশ্রুতিবদ্ধ একটি কৌশলগত ভবিষ্যত বৃদ্ধির স্তম্ভগুলির মধ্যে একটি," DIL অ-নির্বাহী চেয়ারম্যান, রাভ জয়পুরিয়া ড.

PVR INOX-এর ম্যানেজিং ডিরেক্টর অজয় ​​বিজলি বলেন, এই সুযোগের মাধ্যমে PVR INO প্রি-টিকিট করা F&B রাজস্ব স্ট্রীমে পিভট করতে সক্ষম হবে, বর্তমান পোস্ট টিকেট করা F&B আয়ের বিপরীতে যা খুবই মুভি লাইন-আপ নির্ভর।

"আমাদের F&ব্যবসাকে আরও প্রসারিত করার জন্য আমরা যে অনেকগুলি পদক্ষেপ নিতে চাই তার মধ্যে এটি আমাদের প্রথম। এছাড়াও, 150 মিলিয়ন দর্শকের কাছে সিনেমা এবং খাবার উভয়ই সহ-প্রচার করার আমাদের ক্ষমতা হবে এই সহযোগিতার ইউএসপি," তিনি যোগ করেছেন।