লোকেশ, যিনি মুখ্যমন্ত্রী এন. চন্দ্রবাবু নাইডুর ছেলে, একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত নিবন্ধটিকে "অস্থিরতা সৃষ্টি করতে এবং বিশাখাপত্তনমের ব্র্যান্ড ইমেজ নষ্ট করার জন্য YSR কংগ্রেস পার্টির নির্দেশে পরিচালিত বিশুদ্ধ অর্থপ্রদানের কথাসাহিত্য" হিসেবে অভিহিত করেছেন। .

"ভিএসপি তার আগের গৌরব ফিরিয়ে আনতে নিশ্চিত করতে এনডিএ সরকার কোন কসরত রাখবে না। আমরা প্রতিশ্রুতি দিয়েছি এবং আমরা সরবরাহ করব। আমি এপি-র জনগণকে অনুরোধ করছি ব্লু মিডিয়ার তৈরি করা এই জাল খবরগুলিকে বিশ্বাস না করার জন্য যারা আমাদের রাজ্যকে ধ্বংস দেখতে চায়।" লোকেশ লিখেছেন, যিনি তেলেগু দেশম পার্টির (টিডিপি) সাধারণ সম্পাদকও।

তিনি অবশ্য তাদের বিশাখাপত্তনম অফিসে দৈনিকের ডিসপ্লে বোর্ডে হামলার তীব্র নিন্দা করেছেন। তিনি দলের নেতা-কর্মীদের সংযম বজায় রাখতে এবং তাদের আবেগকে তাদের কর্মে চালিত করতে না দেওয়ার অনুরোধ জানান।

"আমরা এই নীল মিডিয়া সংস্থাগুলির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব যারা পক্ষপাতদুষ্ট সংবাদ পরিবেশন করে যা ভুল, অপ্রমাণিক এবং সত্য ঘটনা ভিত্তিক নয়," তিনি বলেছিলেন।

কিছু টিডিপি কর্মী বিশাখাপত্তনমে ইংরেজি দৈনিকের ডিসপ্লে বোর্ডে আগুন ধরিয়ে দিয়েছে। সংবাদপত্রটি বলেছে যে VSP বেসরকারীকরণের বিষয়ে একটি "নিরপেক্ষ" প্রতিবেদন প্রকাশ করার পরে টিডিপি গুন্ডারা তার অফিসারের উপর আক্রমণ করেছিল। সংবাদপত্রটি তার 'এক্স' হ্যান্ডেলে একটি পোস্টের মাধ্যমে টিডিপি, বিজেপি এবং জনসেনাকে বলেছে যে ভয় দেখানো কৌশল এটিকে চুপ করে দেবে না।

এদিকে ওয়াইএসআর কংগ্রেস পার্টির সভাপতি ওয়াই এস. জগন মোহন রেড্ডি টিডিপির সাথে যুক্ত ব্যক্তিদের দ্বারা সংবাদপত্রের অফিসে হামলার তীব্র নিন্দা করেছেন। "এটি মিডিয়াকে স্তব্ধ করার আরেকটি প্রয়াস যা অন্ধভাবে টিডিপির লাইনে আঙুল দেয় না এবং সর্বদা নিরপেক্ষ হতে বেছে নেয়। নতুন শাসনের অধীনে অন্ধ্রপ্রদেশে গণতন্ত্র ক্রমাগত লঙ্ঘন করা হচ্ছে," তিনি বলেছিলেন এবং মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর কাছে দাবি জানান। এই জন্য দায়িত্ব নিতে.