ত্রিশুর (কেরল), ত্রিশুর লোকসভা আসনে বিজেপির ঐতিহাসিক জয়ের ফলে এই কেন্দ্রীয় কেরালা নির্বাচনী এলাকা থেকে দলের নেতা কে মুরালীধরনের পরাজয়ের জন্য এখানে কংগ্রেস ডিসিসি অফিসে লড়াই হয়েছে৷

শনিবার পুলিশ ডিসিসি সচিব সজীবন কুরিয়াচিরার অভিযোগের ভিত্তিতে ত্রিশুর জেলা কংগ্রেস কমিটির (ডিসিসি) সভাপতি জোসে ভাল্লুর এবং দলের অন্যান্য 19 সদস্যের বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করেছে।

বেআইনি সমাবেশ, দাঙ্গা, অন্যায় সংযম এবং স্বেচ্ছায় আঘাত করার জন্য 20 অভিযুক্তের বিরুদ্ধে আইপিসির বিভিন্ন জামিনযোগ্য ধারার অধীনে মামলা করা হয়েছে।

কুড়িয়াছিরা তার অভিযোগে অভিযোগ করেছে, শুক্রবার ডিসিসি কার্যালয়ে ভল্লুর ও তার সমর্থকরা তাকে মারধর করেছে।

কুরিয়াচিরা মুরালীধরনের ঘনিষ্ঠ দলের অংশ যারা ত্রিশুরে দলের পরাজয়ের জন্য প্রাক্তন সাংসদ টি এন প্রথাপন এবং ভাল্লুরকে দায়ী করেছে।

"অপ্রত্যাশিত" ক্ষতির জন্য জেলা নেতৃত্বের সমালোচনা করে বুধবার ত্রিশুর ডিসিসি অফিসের বাইরে পোস্টার লাগানোয় মুরালীধরনের পরাজয় দলের জেলা ইউনিটে একটি সারি তৈরি করেছিল।

শুক্রবার ডিসিসি কার্যালয়ে সংঘর্ষ বাধে।

বিজেপির সুরেশ গোপী 74,686 এর উল্লেখযোগ্য ব্যবধানে ত্রিশুর এলএস আসন জিতেছিলেন, যা জাফরান পার্টির জন্য সংসদের নিম্নকক্ষের জন্য রাজ্যে তার প্রথম অ্যাকাউন্ট খোলার পথ তৈরি করেছিল।

মুরালীধরনকে 3,28,124 ভোট নিয়ে তৃতীয় অবস্থানে থাকতে হয়েছিল।

হতবাক ও হতাশ হয়ে মুরলীধরন ঘোষণা করেছিলেন যে তিনি আর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না এবং কিছু সময়ের জন্য জনজীবন থেকে দূরে থাকবেন।