দ্বিতীয়-বিভাগের পোশাক Kaiserslautern প্রাথমিক পর্যায়ে একটি পরীক্ষিত লেভারকুসেন গোলরক্ষক লুকাস হারাডেকির মুখোমুখি হয়ে উজ্জ্বলভাবে শুরু করেছিল কারণ ড্যানি হ্যান্সলিক একটি বিপজ্জনক প্রচেষ্টা চালিয়েছিলেন।

জেরেমি ফ্রিম্পিং, প্যাট্রিক শিক এবং ফ্লোরিয়ান উইর্টজ কায়সারস্লটার্নের প্রতিরক্ষাকে ব্যস্ত রাখার সাথে সাথে ম্যাট এগিয়ে যাওয়ার সাথে সাথে লেভারকুসেন প্রভাবিত হননি এবং শীর্ষস্থান অর্জন করেছিলেন, রিপোর্ট সিনহুয়া।

অপরাজিত বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা কোন করুণা দেখায়নি এবং ফাইনালে 1 মিনিটে স্কোরিং শুরু করে যখন জাকা উপরের বাম কোণে 19 মিটার থেকে একটি আলগা বল কায়সারস্লটার্নের কাস্টডিয়ান জুলিয়ান ক্রাহলকে অসহায় ছেড়ে দেয়।

লেভারকুসেন গতি অর্জন করেছিল এবং এর সুবিধা দ্বিগুণ করা উচিত ছিল, কিন্তু শিক আলেজান্দ্রো গ্রিমাল্ডোর ভাল বিল্ড-আপ কাজের সবচেয়ে বেশি ব্যবহার করতে পারেনি।

Leverkusen এর Odilon Kossounou প্রথমার্ধের শেষ পর্যায়ে কায়সারস্লাউটার্ন তার দ্বিতীয়বার বুকযোগ্য অপরাধের জন্য তার মার্চিং অর্ডার পেয়েছিলেন। দ্বিতীয় বিভাগের পক্ষ প্রায় তার সংখ্যাগত সুবিধাকে পুঁজি করে কিন্তু সে সবের জন্য, টোবিয়াস রাশল সমতা পুনরুদ্ধারের একটি প্রতিশ্রুতিশীল সুযোগ নষ্ট করে।

পুনঃসূচনা করার পরে, লেভারকুসেন আবার নিয়ন্ত্রণে আনেন কিন্তু লক্ষ্যের সামনে অযথাই চালিয়ে যান কারণ জোকার আমিনে আদলি বা জোসিপ স্ট্যানিসি কেউই ক্রাহলকে পরাজিত করতে পারেননি।

কাইজারস্লটার্ন দূর-পাল্লার প্রচেষ্টার সাথে তার ভাগ্যের সম্ভাবনা তৈরি করেছিল, কিন্তু ঘন্টার চিহ্নে দ্রুত পরপর রাগনার আচে থেকে নেওয়া শটগুলির সমান ছিল হারাডেকি।

লেভারকুসেনের প্রতিরক্ষা দৃঢ় ছিল, কিন্তু জ্যাবি আলোনসোর লোক লী-এর প্রসারিত করতে ব্যর্থ হয়েছিল কারণ উইর্টজ এবং ফ্রিম্পং সমাপনী পর্যায়ে প্রশস্ত টেনেছিল।

"আজ আমরা অনেক কষ্ট পেয়েছি। লাল কার্ড আমাদের জন্য দ্বিতীয়ার্ধকে সত্যিই কঠিন করে তুলেছে। যদিও সবাই লড়াই করেছে। ডাবলিনে আটলান্টা বার্গামোর বিপক্ষে আমরা জিততে না পারার পর এটি সমুদ্রের একটি ক্ষমাযোগ্য পরিণতি," বলেছেন আলোনসো।