নয়াদিল্লি, ফার্মা প্রধান লুপিন লিমিটেড বৃহস্পতিবার ফাইজারের প্রাক্তন চেয়ারম্যান এবং সিইও, জেফ্রি কিন্ডলার এবং আলফোনসো 'চিটো' জুলুয়েতার বোর্ডে একজন স্বাধীন পরিচালক নিয়োগের ঘোষণা দিয়েছে৷

কিন্ডলার বর্তমানে সেন্ট্রেক্সিয়ন থেরাপিউটিকসের সিইও, একটি প্রাইভেট-হেল বায়োটেকনোলজি কোম্পানি, ব্ল্যাকস্টোনের সিনিয়র উপদেষ্টা, আরটিআই ভেঞ্চারসের অপারেটিং পার্টনার এবং জিএলজি ইনস্টিটিউটের গ্লোবাল চেয়ার, লুপিন একটি নিয়ন্ত্রক ফাইলিংয়ে বলেছেন।

তিনি Pfizer সহ বিশ্বের কয়েকটি স্বীকৃত কোম্পানিতে নেতৃত্বের পদে অধিষ্ঠিত চার দশকেরও বেশি ব্যবসায়িক অভিজ্ঞতা নিয়ে এসেছেন, যেখানে তিনি চেয়ারম্যান এবং প্রধান নির্বাহী কর্মকর্তার পাশাপাশি ম্যাকডোনাল্ড'স কর্পোরেটিও এবং জেনারেল ইলেকট্রিক কোম্পানিতে কাজ করেছেন, কোম্পানি যোগ করেছে।

এর আগে, তিনি আইন সংস্থা উইলিয়ামস অ্যান্ড কনোলিতে অংশীদার ছিলেন।

জুলুয়েটা বর্তমানে ইন্টারফার্মা ইনভেস্টমেন্টস লিমিটেডের পরিচালনা পর্ষদের নন-এক্সিকিউটিভ চেয়ারম্যান হিসেবে কাজ করছেন, জুয়েলিগ ফার্মার হোল্ডিং কোম্পানি, এশিয়ার বৃহত্তম স্বাস্থ্যসেবা পরিষেবা গোষ্ঠীগুলির মধ্যে একটি, লুপিন বলেছেন।

তিনি স্টার্ট-ইউ বিনিয়োগের উপর দৃষ্টি নিবদ্ধকারী একটি কোম্পানি সিজেড ভেঞ্চারস-এর প্রেসিডেন্ট ও সিইও এবং গ্লুকো, সিটিএস কর্পোরেশন এবং ব্রিজ পেডে সলিউশনের পরিচালনা পর্ষদের সদস্য।

তিনি এলি লিলি অ্যান্ড কোম্পানির দায়িত্ব বৃদ্ধির বিভিন্ন ভূমিকায় তিন দশকেরও বেশি সময় কাটিয়েছেন, এতে যোগ করা হয়েছে।

"স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান গড়ে তোলার ক্ষেত্রে তাদের ব্যাপক অভিজ্ঞতা, আমাদের শিল্পের কৌশলগত দৃষ্টিভঙ্গি এবং বিবর্তিত গ্লোবা ফার্মাসিউটিক্যাল ল্যান্ডস্কেপ সম্পর্কে গভীর বোঝাপড়া, আগামী বছরগুলিতে আমাদের বৃদ্ধির পরিকল্পনাগুলিকে এগিয়ে নিতে সক্ষম করবে," লুপিনের সিইও, বিনিতা গুপ্তা বলেছেন৷