হিন্দি টেলিভিশনে তার প্রথম ইতিবাচক ভূমিকায়, লক্ষয়, যিনি 'ইশক জাবরিয়া'-তে আদিত্যের চরিত্রে অভিনয় করেছেন, এই প্রকল্পটি নেওয়ার সময় তিনি তার উত্সাহ এবং চ্যালেঞ্জগুলি নিয়ে আলোচনা করেছেন।

লক্ষয় বলেছেন: "একটি ইতিবাচক চরিত্রে অভিনয় করার চেয়ে নেতিবাচক চরিত্রে অভিনয় করা আমার পক্ষে অনেক সহজ। নেতিবাচক চরিত্রে, চরিত্রটি অন্বেষণ এবং প্রকাশ করার জন্য আমার অনেক বেশি স্বাধীনতা রয়েছে। তবে, একটি ইতিবাচক চরিত্রে অভিনয় করার সময় আমাকে অনেক বেশি হতে হবে। সতর্ক এবং চিন্তাশীল, বিশেষ করে এমন দৃশ্যে যেখানে আমাকে রাগ দেখাতে হয়, সবসময় একটা ভয় থাকে যে আমি যদি এটা বেশি করি তাহলে চরিত্রটি নেতিবাচক হয়ে উঠতে পারে।"

"আমি একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করা খুব আরামদায়ক বলে মনে করি। আমি কেবল সেটে যেতে পারি, আমার লাইনগুলি পড়তে পারি এবং স্বাচ্ছন্দ্যে অভিনয় করতে পারি। এটি উত্তেজনাপূর্ণ, এবং আমি এটি পছন্দ করি," তিনি যোগ করেন।

"অন্যদিকে, আমার বর্তমান শো 'ইশক জাবরিয়া'-এ আমি একটি ইতিবাচক চরিত্রে অভিনয় করছি, যা আমি মাঝে মাঝে চ্যালেঞ্জিং বলে মনে করি। ইতিবাচক ভূমিকার জন্য আমার কাছ থেকে আরও পরিশ্রম এবং নির্ভুলতা প্রয়োজন, তবে আমি বিশ্বাস করি আমি আমার সেরাটা দিয়ে যাচ্ছি।" লক্ষে উপসংহার

'ইশক জাবরিয়া' একটি হৃদয়গ্রাহী প্রেমের গল্প গুলকিকে কেন্দ্র করে, একজন প্রাণবন্ত তরুণী, যিনি একজন এয়ার হোস্টেস হতে আগ্রহী। তার কঠোর সৎ মায়ের সাথে চ্যালেঞ্জ সত্ত্বেও, গুলকি একটি ইতিবাচক দৃষ্টিভঙ্গি বজায় রাখে। তার যাত্রার সময়, সে অপ্রত্যাশিত মোড়ের সম্মুখীন হয়, সম্ভাব্য অপ্রত্যাশিত জায়গায় প্রেম খুঁজে পায়।

কাম্যা পাঞ্জাবি, সিদ্ধি শর্মা এবং লক্ষ্য খুরানাকে সমন্বিত এই সিরিজটি শক্তি, চমক এবং প্রেমের জাদুকথার প্রতিশ্রুতি দেয়।

এটি সান নিওতে প্রচারিত হয়।