পশ্চিম থেকে রিচ দ্য কিড পোস্ট করা একটি পাঠ্য বিনিময়ের একটি মুছে ফেলা স্ক্রিনশট অনুসারে: "আমি পেশাদার সঙ্গীত থেকে অবসর নিচ্ছি।"

সিদ্ধান্তের পিছনে কারণ, সঙ্গীতজ্ঞ ইঙ্গিত করেছেন যে তিনি "আর কি করবেন তা নিশ্চিত নন" যতদূর সঙ্গীত যায়, পিপল ডটকম রিপোর্ট করে।

যাইহোক, রিচ দ্য কিড উত্তর দিয়েছেন: “অবসর নেবেন? কেন? কিভাবে? 2024 সালের এই তারিখ পর্যন্ত আপনার এবং Ty এবং আমরা যে মিউজিক তৈরি করেছি তা পিপিএল নিড ইউ। হয়তো কিছু সময় ঠাণ্ডা করার জন্য কিন্তু অবসর নেওয়া তা নয়।"

তিনি স্ক্রিনশট-টেক্সট পোস্ট করার কিছুক্ষণ পরে, রিচ দ্য কিড X-তে ঘোষণা করেছিলেন যে তিনি তার আসন্ন অ্যালবাম, Life’s a Gamble-এ ওয়েস্টের সাথে নতুন সঙ্গীত ড্রপ করছেন। "আমরা শুক্রবার 7/19 ড্রপিং করছি," তিনি লিখেছেন, প্রকল্পের মুক্তির তারিখ নিশ্চিত করে৷

অ্যালবামের ট্র্যাকলিস্ট অনুসারে, 'প্লেইন জেন' শিরোনামে ওয়েস্টের সাথে একটি আসন্ন সহযোগিতা রয়েছে, এছাড়াও ইতিমধ্যেই প্রকাশিত একক 'গিমে এ সেকেন্ড 2' রয়েছে যার মধ্যে Ty Dolla $ign এবং Peso Pluma রয়েছে৷

এছাড়াও প্লেবোই কার্টি এবং Ty Dolla $ign, 42-এর সাথে 'কার্নিভাল' ট্র্যাক রয়েছে, যেটি ওয়েস্টের সাথে পরবর্তী সহযোগী Vultures 1 অ্যালবামে প্রদর্শিত হয়েছিল, যা ফেব্রুয়ারিতে বাদ পড়েছিল। পরের মাসে এটি বিলবোর্ড হট 100-এ নং 1-এ শীর্ষে উঠেছিল।

তিনি এবং Ty Dolla $ign তাদের সিক্যুয়াল প্রজেক্ট 'Vultures 2' প্রকাশ করার জন্য নির্ধারিত হওয়ার কয়েক সপ্তাহ পরে ওয়েস্টের অবসরের ঘোষণা আসে।

Ty Dolla $ign দ্বারা শেয়ার করা একটি Instagram পোস্ট অনুসারে, এই জুটি পরবর্তীতে 23 আগস্ট শুক্রবার কোরিয়াতে তাদের শকুন শোনার অভিজ্ঞতা আনতে প্রস্তুত।

যাইহোক, তারা তাদের ফলো-আপ প্রকল্পটি সম্পাদন করবে কিনা তা স্পষ্ট নয়, যার এখনও একটি নিশ্চিত প্রকাশের তারিখ নেই।