"অর্জুনের সাথে কাজ করার একটি হাইলাইট হল সুস্বাদু খাবার যা তিনি প্রায়শই সেটে নিয়ে আসেন। তিনি উদারভাবে পুরো ক্রুদের সাথে ঘরে তৈরি খাবারগুলি ভাগ করে নেন, এবং এটি এমন কিছু হয়ে উঠেছে যা আমরা সবাই অপেক্ষা করছি," রেভা বলেন।

অভিনেত্রী বলেছিলেন যে তারা একসাথে ছবি করার মুহূর্ত থেকে এটি স্পষ্ট যে অর্জুন কেবল একজন প্রতিভাবান অভিনেতাই নয়, একজন দুর্দান্ত ব্যক্তিও।

"সেটে আমাদের বন্ধন স্বাভাবিকভাবেই বেড়েছে, এবং তার সাথে দৃশ্যগুলি ভাগ করে নেওয়ার একটি দুর্দান্ত অভিজ্ঞতা হয়েছে," রেভা শেয়ার করেছেন৷

অর্জুনের পেশাদারিত্ব এবং উত্সর্গের প্রশংসা করে, তিনি বলেছিলেন: "অর্জুন তার নৈপুণ্যে প্রচুর পেশাদারিত্ব এবং উত্সর্গ নিয়ে এসেছেন, যা সরাসরি সাক্ষী হতে অনুপ্রেরণাদায়ক হয়েছে।"

“তার চরিত্রে গভীরতা এবং সত্যতা আনার অসাধারণ ক্ষমতা রয়েছে, যার ফলে আমরা একসঙ্গে অভিনয় করি এমন প্রতিটি দৃশ্যকে সত্যিকারের আকর্ষক করে তোলে। অভিনয়ের প্রতি তার অনুরাগ স্পষ্ট, এবং এটি আমাকে সহ তার চারপাশের সবাইকে আমাদের সেরাটা দিতে অনুপ্রাণিত করে।"

রেভা পর্দার বাইরে অর্জুনের ইতিবাচক প্রভাবকেও আলোকিত করেছেন।

"অফ-স্ক্রিন, অর্জুনের একটি চমৎকার হাস্যরস এবং একটি ইতিবাচক মনোভাব রয়েছে যা সেটে মেজাজকে হালকা করে। আমরা প্রায়ই নিজেদেরকে হাসি এবং মজার মুহূর্তগুলিকে টেক্সের মধ্যে শেয়ার করি, যা কাজের পরিবেশকে অবিশ্বাস্যভাবে উপভোগ্য করে তোলে।"

"তার সহায়ক প্রকৃতি এবং পরামর্শ এবং অন্তর্দৃষ্টি দেওয়ার ইচ্ছা অমূল্য ছিল, বিশেষ করে যখন চ্যালেঞ্জিং দৃশ্যগুলি মোকাবেলা করা হয়।"