'কাওয়া কাওয়া'-এর পরে 'নিকাত' হল ছবিটির দ্বিতীয় গান এবং সিদ্ধান্ত কৌশলের কথায় হারুন গেভিন সুর করেছেন।

গানটি একজন প্রিয়জনের কাছাকাছি হওয়ার আকাঙ্ক্ষাকে চিত্রিত করে এবং ব্যাখ্যা করে যে প্রেম কীভাবে এমন গভীর ছাপ ফেলে যে একজন তার প্রিয়জনের কাছে থাকা ছাড়া আর কিছুই চায় না, এই অনুভূতিটি বোঝায় যে আপনি একবার প্রেমে পড়লে আর কোনও পালানো নেই।

গানটি প্রতিফলিত করে, রেখা শেয়ার করেছেন: "'কিল' একটি বিশেষ চলচ্চিত্র, এটি শুধুমাত্র মুক্তির আগে প্রশংসার জন্যই নয় বরং এটির অপ্রচলিত গল্পের জন্যও। 'নিকাত' শুধুমাত্র একটি গানের চেয়ে বেশি; এটি একটি আবেগ , পুষ্টির একটি উৎস, এবং শক্তির একটি শক্তিশালী উত্থান আমরা আশা করি এটি সীমানা অতিক্রম করবে এবং হৃদয়কে স্পর্শ করবে এর গভীর আবেগীয় অংশ এবং প্রাণশক্তি যা কণ্ঠের মাধ্যমে প্রকাশ করা হয়েছে।"

গীতিকার সিদ্ধান্ত কৌশল ব্যাখ্যা করেছেন যে গানটি আপনার প্রিয়জনের কাছে থাকতে চাওয়ার গভীর অনুভূতি সম্পর্কে।

"আমরা এমন একটি গান তৈরি করার লক্ষ্য রেখেছিলাম যা প্রেমের মাধ্যাকর্ষণ অনুভব করেছেন এমন যে কারো সাথে অনুরণিত হয়, এবং আমরা আশা করি শ্রোতারাও একই অনুভূতির সাথে অনুরণিত হবে," তিনি বলেছিলেন।

সুরকার হারুন গ্যাভিন মন্তব্য করেছেন: "নিকাত'-এ রেখা জির সাথে সহযোগিতা করা একটি গভীরভাবে সমৃদ্ধ অভিজ্ঞতা ছিল। আমাদের উদ্দেশ্য ছিল এমন সঙ্গীত তৈরি করা যা গভীর স্তরে শ্রোতাদের সাথে অনুরণিত হবে, সুর এবং লিরিসিজমের মাধ্যমে অন্তরঙ্গতা এবং প্রতিফলনের মুহূর্তগুলিকে ক্যাপচার করবে। রেখা জির উদ্দীপক কণ্ঠস্বর, এর সূক্ষ্মতা এবং সূক্ষ্ম বিরতি ('থাহারাভ'), আখ্যানের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে যা আমরা তৈরি করতে চেয়েছিলাম এটি এমন একটি যাত্রা ছিল যেখানে ধাঁধার প্রতিটি অংশ অনায়াসে একত্রিত হয়েছিল এবং আমি এই সংগীতের গল্পটি ভাগ করে নেওয়ার জন্য উন্মুখ। বিশ্ব।"

'কিল', যা অভিনীত লক্ষা, রাঘব জুয়াল, আশিস বিদ্যার্থী, হর্ষ ছায়া, এবং তানিয়া মানিকতলা, দেশের অন্যতম হিংসাত্মক চলচ্চিত্র হিসাবে বিবেচিত হয়।

ধর্ম প্রোডাকশন এবং শিখ্যা এন্টারটেইনমেন্টের ব্যানারে করণ জোহর, গুনীত মঙ্গা কাপুর, অপূর্ব মেহতা এবং অচিন জৈন প্রযোজিত নিখিল নাগেশ ভাট দ্বারা রচিত এবং পরিচালিত, ছবিটি 5 জুলাই মুক্তি পেতে চলেছে।