লস অ্যাঞ্জেলেস, রিডলি স্কটের আসন্ন পরিচালনা "গ্ল্যাডিয়েটর 2" এর ট্রেলার, তার 2000 হিটের ফলো আপ, মঙ্গলবার উন্মোচন করা হয়েছে৷

একটি প্রাপ্তবয়স্ক লুসিয়াসের ভূমিকায় পল মেসকাল অভিনয় করেছেন, যা মূল ছবিতে স্পেন্সার ট্রিট ক্লার্ক দ্বারা চিত্রিত হয়েছিল, গল্পটি লুসিয়াসকে অনুসরণ করে যা উত্তর আফ্রিকার নুমিডিয়া অঞ্চলে বসবাস করে যেখানে তাকে আগে তার মা লুসিলা থেকে দূরে থাকার জন্য পাঠিয়েছিলেন। রোমান সাম্রাজ্যের নাগাল। যাইহোক, চলমান ঘটনাগুলি তাকে রোমে গ্ল্যাডিয়েটর হিসাবে ফিরে আসে।

গল্পটি রাসেল ক্রো-এর নেতৃত্বাধীন সিনেমার ঘটনার দুই দশক পরে সেট করা হয়েছে।

মেসকাল, 28, বলেছেন যে তিনি এই প্রকল্পের জন্য উত্তেজিত।

"আমি গ্ল্যাডিয়েটর II-এর প্রথম অফিসিয়াল ট্রেলারটি উপস্থাপন করতে পেরে খুবই উত্তেজিত। স্বপ্নদর্শী পরিচালক, রিডলি স্কটের নেতৃত্বে, গ্ল্যাডিয়েটর II চলচ্চিত্রে সবচেয়ে বড় অ্যাকশন সিকোয়েন্স দেওয়ার প্রতিশ্রুতি দেয়। এই প্রথম চেহারাটি উপভোগ করুন এবং আমরা সত্যিই এটি করতে পারি না। এই নভেম্বরে আপনাকে সিনেমা হলে দেখার জন্য অপেক্ষা করুন।"

ক্রো, জোয়াকিন ফিনিক্স, কনি নিলসেন, স্পেন্সার ট্রিট ক্লার্ক এবং অলিভার রিড প্রধান চরিত্রে অভিনীত প্রথম ছবি "গ্ল্যাডিয়েটর"-এর মুক্তির 24 বছর পরে সিক্যুয়ালটি আসে। এটি স্কট দ্বারা পরিচালিত হয় এবং 1 সেপ্টেম্বর, 2000 এ মুক্তি পায়।

ছবিটি ব্যাপক সাফল্য লাভ করে এবং 11টি মনোনয়নের মধ্যে পাঁচটি অস্কার জিতেছিল। একাডেমি পুরস্কার ছাড়াও, "গ্ল্যাডিয়েটর" বেশ কয়েকটি BAFTA পুরস্কার এবং দুটি গোল্ডেন গ্লোব জিতেছে।

ট্রেলার প্রকাশের আগে প্যারামাউন্ট পিকচার্স সোমবার ছবিটির প্রথম পোস্টার শেয়ার করেছে। ছবিটি 15 নভেম্বর ইংরেজি, হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এতে মেসকালের পাশাপাশি পেড্রো প্যাসকালও অভিনয় করেছেন জোসেফ কুইন, ফ্রেড হেচিংগার, লিওর রাজ, ডেরেক জ্যাকোবি, নিলসেন এবং ডেনজেল ​​ওয়াশিংটন ফিল্মটির কাস্টে।