রিংকু, যাকে বর্তমানে ‘উদারিয়ান’-এ দেখা যাচ্ছে, বলেছেন বর্ষা শুধু রিলে নয়, বাস্তব জীবনেও রোম্যান্সের সঙ্গে যুক্ত।

তিনি বলেছিলেন: "বর্ষা শুধু ভারতীয় টেলিভিশনে নয়, সাধারণত জীবনের সাথে রোম্যান্সের সাথে জড়িত। তোমার কাছে এই সব সুন্দর সুফি রোমান্টিক গান, ঠান্ডা বিয়ার, আর কি বলব, বৃষ্টি পাগল।"

“মায়ের ভূমিকায় আমি এখন দৃশ্যে কিছু জাদু তৈরি করার জন্য, আমি চাই যে আমি সেই রোম্যান্সটি তৈরি করতে পারতাম কারণ আজকাল শুটিংগুলি খুব রোমান্টিকভাবে করা হয়। আমি আমার কিছু সুদর্শন সহ-অভিনেতার সাথে এইরকম একটি দৃশ্যের শুটিং করতে চাই, কিন্তু তখন এটি এমন ছিল না, "তিনি বলেছিলেন।

রিংকুর প্রিয় বর্ষার গানগুলো হলো ‘মেঘ রে মেঘ’ এবং ‘চক ধুম ধুম’। অভিনেত্রী শেয়ার করেছেন যে তিনি মুম্বাইতে এই মরসুমে ভালোবাসেন।

“আমি মনে করি এটি আমাদের সেরা মৌসুম। বৃষ্টি, সেই মৃদু সুবাস, ভিজে যাওয়া, যানজট, কাদা, জগাখিচুড়ি সবই কোনো না কোনোভাবে মজার। বৃষ্টির এই মাসগুলিতে সমস্ত গাছ এবং গাছপালা সদ্য স্নান করার মতো মনে হয়। এবং অবশ্যই, পাকোড়া, ভাদা পাভ, গরম চা, প্রচুর বৃষ্টি এবং ঠাণ্ডা বাতাসের জন্য লোনাভালা যাওয়া সবচেয়ে ভাল জিনিস,” তিনি বলেছিলেন।

"বর্ষা সম্পর্কে সবচেয়ে ভাল জিনিস, ব্যক্তিগতভাবে, আমি পছন্দ করি যে আমি ঘাম না। বর্ষাকালে এবং একটু শীতকালে আমি ঘামতে পারি না এবং শান্তিতে কাজ করতে পারি, "তিনি মন্তব্য করেছিলেন।

‘উদারিয়ান’-এ অবিনেশ রেখীর সৎ মায়ের ভূমিকায় অভিনয় করেছেন রিংকু। তিনি বলেন, শুটিংয়ের নেপথ্যের মুহূর্তগুলো পাগলের মতো।

একটি উদাহরণ ভাগ করে তিনি যোগ করেছেন: “অন্য দিন, আমাদের একটি দৃশ্যের জন্য সেটে ডাকা হয়েছিল। বিয়ে সংক্রান্ত কিছু মিউজিক্যাল দৃশ্য ছিল, আর আমাদের একটা ঢোলকি ছিল। তাই আমি আমার সহ-অভিনেতাকে বললাম, ‘চল, রনোজি, কিছু গান গাই।’ এটা ছিল সাধারণ পাঞ্জাবি বিয়ের লোকজ গান, আর সে ঢোলকি বাজাতে শুরু করল। আমরা গান গাইতে শুরু করলাম, এবং তারপর অবিনেশ এলেন, এবং অন্যান্য সমস্ত অভিনেতারা এতে যোগ দিলেন, এবং লোকেরা চারপাশে জড়ো হল।"

কালারস টিভিতে প্রচারিত হচ্ছে 'উদারিয়ান'।