ব্যাঙ্গালোর, ভারত - 9ই জুলাই, 2024 - Rummytime, ভারতের প্রথম প্রধান দক্ষতা-ভিত্তিক রামি প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি যা বহুভাষিক গেমের বিকল্পগুলি অফার করে, সম্প্রতি ভারতের প্রিমিয়ার ট্যাক্স এবং ফিনান্স প্ল্যাটফর্ম ClearTax-এর সাথে তার কৌশলগত অংশীদারিত্ব ঘোষণা করেছে৷ এই সহযোগিতার লক্ষ্য হল সমস্ত রামি খেলোয়াড়দের তাদের আয়কর রিটার্ন (ITR) দাখিল করতে নির্বিঘ্নে এবং সাশ্রয়ীভাবে সাহায্য করা।

সমস্ত Rummy খেলোয়াড়, তারা Rummytime বা অন্যান্য Rummy অ্যাপের ব্যবহারকারী হোক না কেন, প্ল্যাটফর্মে নিবন্ধন করে এই অফারের সুবিধা পেতে পারেন। এই অ্যাসোসিয়েশনের অংশ হিসাবে, Rummytime-এর সাথে নিবন্ধিত সমস্ত Rummy খেলোয়াড়, যারা ClearTax-এর মাধ্যমে তাদের ট্যাক্স জমা দেয় বা CA-এর সাহায্যে তাদের দ্বারা ক্লিয়ারট্যাক্সে প্রদত্ত পরিমাণ 'ডিসকাউন্ট ক্রেডিট' আকারে রমিটাইমে রক্ষণাবেক্ষণ করা তাদের গেম ওয়ালেটে পাবে। আবেদন উপরন্তু, আঞ্চলিক ভাষায় CA সহায়তা ব্যবহারের বিকল্পও Cleartax-এ দেওয়া হবে। এই অ্যাসোসিয়েশনের মাধ্যমে, Rummytime আয়কর জালে মানুষের সংখ্যা বাড়ানো এবং আর্থিক অন্তর্ভুক্তি এবং সম্মতি প্রচারের জন্য দেশের বৃহত্তর প্রচেষ্টার সাথে সারিবদ্ধ করার জন্য সরকারের প্রচেষ্টাকে সমর্থন করছে।

দিব্যা অলোক আগরওয়াল, ডিরেক্টর - রামিটাইম বলেছেন, “দেশের অন্যতম শীর্ষস্থানীয় রামি প্ল্যাটফর্ম হিসাবে, রামিটাইম শুধুমাত্র তার নিজের খেলোয়াড়দের উপর নয় বরং সমগ্র রামি বাজানো সম্প্রদায়ের উপর ফোকাস করে। আমরা সকল রামি প্লেয়ারদের জন্য অনায়াসে আইটিআর ফাইলিং সক্ষম করতে ক্লিয়ারট্যাক্সের সাথে অংশীদার হতে পেরে রোমাঞ্চিত। এই সহযোগিতা শুধুমাত্র ট্যাক্স ফাইলিংকে সহজ করে তুলবে না এবং নিশ্চিত করবে যে আমাদের সম্প্রদায় কোনো ঝামেলা ছাড়াই ট্যাক্স প্রবিধান মেনে চলে, কিন্তু আমাদের উত্তেজনাপূর্ণ ক্রেডিট পয়েন্ট অফারের মাধ্যমে অভিজ্ঞতাকে ফলপ্রসূ করে তুলবে। Rummytime এ, আমরা আমাদের ব্যবহারকারীদের সামগ্রিক অভিজ্ঞতা বাড়ানো এবং তাদের গেমিং অভিজ্ঞতাকে নির্বিঘ্ন করতে নিবেদিত।”

আইটিআর ফাইলিং পরিষেবাটি পেতে, রামি প্লেয়াররা যারা অন্যান্য অ্যাপ ব্যবহার করেন তাদের রামিটাইমে নিবন্ধন করতে হবে। এই পদক্ষেপটি নিশ্চিত করে যে তারাও ClearTax দ্বারা প্রদত্ত সুবিন্যস্ত ট্যাক্স ফাইলিং প্রক্রিয়া উপভোগ করতে পারে।

অবিনাশ পোলেপলি, কনজিউমার বিজনেস হেড, ক্লিয়ারট্যাক্স, বলেন, “ক্লিয়ারট্যাক্সে আমাদের লক্ষ্য সর্বদাই ভারতীয়দের আর্থিক জীবনকে সহজ করা। Rummytime এর সাথে টিম আপ করার মাধ্যমে, আমরা আমাদের দক্ষতাকে বৃহত্তর শ্রোতাদের কাছে প্রসারিত করতে পারি, রামি খেলোয়াড়দের সহজে এবং আত্মবিশ্বাসের সাথে ট্যাক্স ফাইলিংয়ের জটিলতাগুলি নেভিগেট করতে সাহায্য করতে পারি।"

ClearTax যারা বিশেষজ্ঞ সহায়তা পছন্দ করেন তাদের জন্য CA-সহায়তা ফাইলিং পরিষেবাও অফার করবে। বিশেষজ্ঞের সাহায্যে পরিষেবাগুলি একাধিক আঞ্চলিক ভাষায় উপলব্ধ হবে, যা সারা ভারত জুড়ে খেলোয়াড়দের তাদের ট্যাক্স বাধ্যবাধকতা বোঝা এবং পরিচালনা করা সহজ করে তুলবে।

এই অংশীদারিত্ব প্রযুক্তি এবং ব্যবহারকারী-কেন্দ্রিক পরিষেবাগুলিকে একীভূত করার দিকে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ চিহ্নিত করে, এটি নিশ্চিত করে যে রামি খেলোয়াড়দের প্রাণবন্ত সম্প্রদায় তাদের ট্যাক্স দায়িত্বের সাথে সঙ্গতিপূর্ণ থাকাকালীন তাদের গেমগুলি উপভোগ করার দিকে মনোনিবেশ করতে পারে।

রামিটাইম সম্পর্কে

রামিটাইম হল একটি শীর্ষস্থানীয় দক্ষতা-ভিত্তিক অনলাইন গেম যা রামি প্রেমীদের জন্য তৈরি করা হয়েছে যা এর অসংখ্য গেমের বৈচিত্র্য এবং দ্রুত তোলার মতো অন্যান্য বৈশিষ্ট্য দ্বারা চিহ্নিত করা হয়েছে। এটি সমস্ত রামি উত্সাহীদের জন্য ভারতের প্রথম বহুভাষিক রামি প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি, নিরাপত্তা, নিরাপত্তা এবং ন্যায্য খেলার অতিরিক্ত গ্যারান্টি সহ একাধিক অনলাইন রামি ভেরিয়েন্ট অফার করে।

Rummytime অ্যাপটি প্রযুক্তি এবং ডিজাইনের উপর ভিত্তি করে তৈরি যার লক্ষ্য হল রামি গেমটিকে এমন বৈশিষ্ট্যের সাথে যুক্ত করা যা সত্যিই এক শ্রেণীর আলাদা, এর উচ্চতর গেমপ্লে, দৃশ্যত আনন্দদায়ক গ্রাফিক্স এবং একচেটিয়া পুরস্কারের জন্য ধন্যবাদ।

ClearTax সম্পর্কে

ClearTax হল ভারতের প্রিমিয়ার ট্যাক্স ফাইলিং সলিউশন প্রদানকারী, ব্যক্তি এবং ব্যবসার জন্য ট্যাক্স সম্মতি সহজ করার জন্য বিভিন্ন পরিষেবা প্রদান করে। অত্যাধুনিক প্রযুক্তি এবং বিশেষজ্ঞদের সহায়তায়, ClearTax ভারতীয়দের তাদের কর জমা দেওয়ার পদ্ধতিতে বিপ্লব ঘটিয়েছে, প্রক্রিয়াটিকে দ্রুত, সহজ এবং চাপমুক্ত করে তুলেছে।

(অস্বীকৃতি: উপরের প্রেস রিলিজটি HT সিন্ডিকেশন দ্বারা সরবরাহ করা হয়েছে এবং এই বিষয়বস্তুর কোন সম্পাদকীয় দায়িত্ব নেবে না।)