সত্য ঘটনা দ্বারা অনুপ্রাণিত এই ছবিতে, রানি মায়ের ভূমিকায় অভিনয় করেছেন, যিনি তার সন্তানের হেফাজতে নরওয়ের আইনি ব্যবস্থার সাথে লড়াই করেন।

রানি মুভিফাইড এবং এর মালিক নীকীতা সিংয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। Sh বলেছেন: "আপনাকে ধন্যবাদ মুভিফাইড, 'মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ে'-এর জন্য সেরা অভিনেত্রীর মহিলা পুরস্কারে সম্মানিত করার জন্য। আমি এই স্বীকৃতির জন্য অত্যন্ত কৃতজ্ঞ এবং আমার পরিচালক আশিমা চিব্বার, আমার প্রযোজক নিখিল আদভানি, মনীশ আদভানি, মধু ভোজওয়ানি, জি স্টুডিওর সকলকে এবং তালিন, বেঙ্গল এবং বোম্বে থেকে আসা চমৎকার সহ-অভিনেতাদের ধন্যবাদ জানাতে চাই। এস্তোনিয়ান ক্রু এবং অন্যান্য প্রযুক্তিবিদরা।"

অভিনেত্রী ভাগ করে নিয়েছেন যে 'মিসেস ছ্যাটার্জি বনাম নরওয়ে', তার ফিল্মগ্রাফিতে একটি বিশেষ স্থান রয়েছে এবং তিনি এটির জন্য খুব গর্বিত।

“সর্বশেষে কিন্তু অন্ততপক্ষে নয়, আমি বিশ্বজুড়ে আমার সমস্ত ভক্তদের ধন্যবাদ জানাতে চাই, যারা ছবিটিকে সমর্থন করেছেন এবং অবশ্যই, যারা সময় বের করেছেন এবং আমার পক্ষে ভোট দিয়েছেন। আমি আপনাদের সবার সাথে এই পুরস্কারটি শেয়ার করছি। আপনাকে আবারও ধন্যবাদ,” তিনি যোগ করেছেন।

মুভিফাইড থেকে রানী মুখার্জির পুরষ্কার তার প্রতিভা এবং 'মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ে'-এর প্রভাবশালী গল্প বলার প্রমাণ। ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি যতই উজ্জ্বল হয়ে উঠছেন, মুভিফাইডের মতো প্ল্যাটফর্মগুলি অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতাদের শৈল্পিকতা এবং উত্সর্গকে স্বীকৃতি দিতে এবং উদযাপনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। 2012 সালে নীকীতা সিং দ্বারা অধিগ্রহণ করা, Movified হল একটি প্ল্যাটফর্ম যা আন্তর্জাতিক চলচ্চিত্র এবং ডিজিটাল বিষয়বস্তুর গভীর কভারেজ প্রদান করে।