ফ্লোরেন্স পুলিশ বিভাগের মতে, চারজনকে ওই স্থানে মৃত ঘোষণা করা হয়েছে, অন্য তিনজনকে কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং বর্তমানে তাদের অবস্থা আশঙ্কাজনক কিন্তু স্থিতিশীল।

পুলিশ প্রধান জেফ ম্যালেরি এক সংবাদ সম্মেলনে বলেন, কর্মকর্তারা শনিবার বেলা 3 টার দিকে বাসভবনে প্রতিক্রিয়া জানায় এবং তারা বাড়ির কাছে যাওয়ার পরেও তারা গুলি চালানোর শব্দ শুনতে পায়। তখন মানুষ জন্মদিনের পুল পার্টিতে যোগ দিচ্ছিল।

সন্দেহভাজন, একজন প্রাপ্তবয়স্ক পুরুষ হিসাবে বর্ণনা করা হয়েছে, পুলিশ আসার আগে একটি গাড়িতে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়, যার ফলে পুলিশের ধাওয়া হয়। সন্দেহভাজন তখন রাস্তা ছেড়ে খাদে পড়ে যায়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সন্দেহভাজন ব্যক্তিকে একটি স্ব-ঘোষিত বন্দুকের গুলিতে আহত অবস্থায় খুঁজে পেয়েছে। তাকে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে পরে তাকে মৃত ঘোষণা করা হয়, সিনহুয়া বার্তা সংস্থা জানিয়েছে।

দলের অংশগ্রহণকারীরা সন্দেহভাজন ব্যক্তিকে চিনতে পেরে পুলিশকে তার পরিচয় প্রদান করে। ম্যালারির মতে, তিনি একটি যৌন অপরাধের জন্য পূর্বে দোষী সাব্যস্ত ছিলেন, যদিও এটি শুটিংয়ের সাথে সংযুক্ত বলে মনে হয় না।

কর্মকর্তারা বলেছেন যে প্রাথমিক তদন্তে ইঙ্গিত দেওয়া হয়েছে যে সন্দেহভাজন ব্যক্তি একা কাজ করেছে এবং জনসাধারণের জন্য কোন বিপদ নেই।