এই প্রচারাভিযানটি ভারতে প্রথম ধরনের পরিষেবা চালু করে: 'যেকোনো সময়, যেকোনো জায়গা থেকে অবিলম্বে একটি গোল্ড লোন বুক করুন'।

নতুন-লঞ্চ করা বৈশিষ্ট্যটি গ্রাহকদের ব্যতিক্রমী গ্রাহক পরিষেবার সাথে উন্নত প্রযুক্তি সংহত করে একটি সাধারণ মিসড কলের মাধ্যমে ঋণ শুরু করতে দেয়।

"শাহরুখ খানের সাথে অংশীদারিত্ব করে, 'বুক মাই গোল্ড লোন' প্রচারাভিযানটি আমাদের জন্য একটি বড় উল্লম্ফন উপস্থাপন করে৷ 'বুক মাই গোল্ড লোন' পরিষেবার মাধ্যমে, আমাদের লক্ষ্য হল আমাদের সমস্ত গ্রাহকদের জন্য স্বর্ণ ঋণের জীবন সহজ করে তোলা যা এখানে নেওয়া যেতে পারে৷ আমাদের যেকোনো শাখা বা তাদের বাড়ি থেকে আমাদের লোন আমাদের গ্রাহকদের তাদের আকাঙ্খাগুলি প্রতিদিন পূরণ করতে সক্ষম করে,” বলেছেন শাজি ভার্গিস, সিইও, মুথুট ফিনকর্প।

এই অনন্য পরিষেবাটি ভোক্তাদের জন্য সোনার ঋণগুলিকে আরও সহজলভ্য এবং সুবিধাজনক করে তোলে এবং 50টিরও বেশি শহরে 3,700টিরও বেশি শাখা সহ সারা দেশে Muthoot FinCorp-এর শক্তিশালী 'ফিজিটাল' উপস্থিতির দ্বারা চালিত হয়।

মুথুট ফিনকর্পের ‘বুক মাই গোল্ড লোন’ প্রচারাভিযানটি হাভাস ওয়ার্ল্ডওয়াইড ইন্ডিয়া (সৃজনশীল) দ্বারা ধারণা ও তৈরি করা হয়েছে এবং হাভাস মিডিয়া ইন্ডিয়া (মিডিয়া) দ্বারা সম্পাদিত হয়েছে এবং শাহরুখ খান অভিনীত একটি মনোমুগ্ধকর টেলিভিশন বিজ্ঞাপন (টিভিসি) রয়েছে।

জয়েন্ট অনুপমা রামাস্বামী বলেন, "বুক ইয়োর গোল্ড লোন-এর আমাদের অনন্য বৈশিষ্ট্যের জন্য আমরা একটি মিসড কল নিয়ে এসেছি এবং শাহরুখ খানকে বিশ্বকে এ সম্পর্কে বলতে পেরেছি। এমডি এবং চিফ ক্রিয়েটিভ অফিসার, হাভাস ওয়ার্ল্ডওয়াইড ইন্ডিয়া।

TVC দর্শকদের আকাঙ্ক্ষা, বিদেশে পড়াশুনা এবং একটি নতুন গাড়ি কেনার ক্রমানুসারে তাড়া করে। প্রতিটি দৃশ্য উন্মোচিত হওয়ার সাথে সাথে, শাহরুখ খান একটি সহজ সমাধানের ইঙ্গিত দিয়ে 'কল মি' অঙ্গভঙ্গিটি সূক্ষ্মভাবে অন্তর্ভুক্ত করেছেন।

শেষ পর্যন্ত, খান তার 'কল মি' ইঙ্গিতের 'বুক মাই গোল্ড লোন' পরিষেবার পিছনে উত্তরটি প্রকাশ করেন।

'আপনার স্বপ্নকে বাস্তবে পরিণত করতে' 80869 80869 নম্বরে মিসড কল করার মতোই এই প্রথম-ভারতীয় পরিষেবা সোনার ঋণ পাওয়া সহজ করে তোলে।

উপরন্তু, Muthoot FinCorp SRK-এর সাথে নতুন উদ্যোগের প্রচারে একটি মিউজিক্যাল ভিডিও প্রকাশ করেছে।

হাভাস মিডিয়া নেটওয়ার্কের সিইও মোহিত যোশি বলেন, "মানুষের জন্য আর্থিক অ্যাক্সেস সহজ করার জন্য মুথুট ফিনকর্পের নিরন্তর উদ্ভাবন প্রশংসনীয় এবং আমরা নিশ্চিত যে বহুভাষিক প্রচারাভিযান অর্থপূর্ণভাবে সারা দেশে বৃহত্তর দর্শকদের সাথে সংযোগ স্থাপন করবে।"

এই প্রচারাভিযান হিন্দি, তামিল, মালয়ালম, তেলেগু, কন্নড়, মারাঠি এবং গুজরাটি ভাষায় সম্প্রচার করা হবে। এটি OOH, ডিজিটাল প্ল্যাটফর্ম, টেলিভিশন, প্রিন্ট এবং অন-গ্রাউন্ড অ্যাক্টিভেশনকে অন্তর্ভুক্ত করবে, যাতে ব্যাপক নাগাল এবং প্যান-ইন্ডিয়া প্রভাব নিশ্চিত করা যায়।

মুথুট ফিনকর্প সম্প্রতি FY24-এ 61,703.26 কোটি টাকায় রেকর্ড-ব্রেকিং একত্রিত ঋণ বিতরণ অর্জন করেছে।

'বুক মাই গোল্ড লোন' চালু করার মাধ্যমে, কোম্পানিটি ঋণ প্রদানের ল্যান্ডস্কেপকে সহজ করার ক্ষেত্রে একটি উল্লেখযোগ্য অগ্রগতি করতে প্রস্তুত।