বিরোধী দলনেতা, আর. অশোকা এক্স-এ পোস্ট করেছেন, "প্রত্যাশিত সিএম সিদ্দারামাইয়া 4,000 কোটি টাকার মেগা MUDA জমি কেলেঙ্কারিতে তার দুর্নীতিগ্রস্ত মুখ উন্মোচিত হওয়ার পরে জাতপাতের তাস খেলবেন। বন্ধ!" তিনি আন্ডারলাইন করেছেন।

“যদিও সিএম সিদ্দারামাইয়া নিজেকে অহিন্দার কণ্ঠস্বর বলে দাবি করেন (সংখ্যালঘু, পশ্চাৎপদ এবং দলিতদের জন্য একটি কন্নড় সংক্ষিপ্ত রূপ)। যাইহোক, তিনি সর্বদা ইচ্ছাকৃতভাবে দলিতদের দরিদ্র রেখেছেন এবং রাজনৈতিক ক্ষমতা লাভের জন্য তাদের নিছক ভোটব্যাঙ্ক হিসাবে ব্যবহার করেছেন,” তিনি নিন্দা করেছিলেন।

"মিস্টার সিএম সিদ্দারামাইয়া, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে সংসদে বিরোধী দলনেতা রাহুল গান্ধীর ভিত্তিহীন আগ্রাসন কি তিনবারের ওবিসি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তাঁর গভীর হিংসা থেকে উদ্ভূত?" অশোক প্রশ্ন করল।

"আপনি এবং আপনার শিবির প্রতিদিন প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে বারবার ব্যক্তিগত আক্রমণ করছেন, এটি কি একটি পিছিয়ে পড়া জনগোষ্ঠীর একজন চা বিক্রেতার প্রতি আপনার ঘৃণার কারণে নয়, যিনি টানা তিন মেয়াদে দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন?" মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়াকে প্রশ্ন করেন অশোক।

“আপনি (সিএম সিদ্দারামাইয়া) অহিন্দা সম্প্রদায়ের পিঠে চড়ে সারা জীবন ক্ষমতা ভোগ করার পরে দলিত এবং অনগ্রসর সম্প্রদায়ের জন্য কী করেছেন? আপনার কৃতিত্ব দলিতদের অর্থ লুট করা, তাদের আসন কেড়ে নেওয়া এবং তাদের সাথে বিশ্বাসঘাতকতা করা,” অশোক আক্রমণ করেছিলেন।

মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া বৃহস্পতিবার বলেছেন, "সবাই বিরক্ত কারণ, একজন অনগ্রসর শ্রেণীর হওয়া সত্ত্বেও, আমি দ্বিতীয় মেয়াদের জন্য মুখ্যমন্ত্রী হয়েছি ... তারা জ্বলছে এবং একটি ষড়যন্ত্র করছে," সিএম সিদ্দারামাইয়া বলেছেন, যিনি তাঁর বিরুদ্ধে অভিযোগগুলি বর্ণনা করেছেন। রাজনৈতিক হিসাবে।

আদিবাসী কল্যাণ বোর্ডে তার ভূমিকার জন্য বিজেপির পদত্যাগের দাবির প্রতিক্রিয়ায়, কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া, যিনি অর্থ পোর্টফোলিও ধারণ করেছেন, বলেছেন, "ব্যাঙ্কে একটি কেলেঙ্কারি হয়েছে, এবং কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামনকে পদত্যাগ করতে হবে, এবং প্রধানমন্ত্রীরও পদত্যাগ করা উচিত। তারা কি পদত্যাগ করবে?"