মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], অভিনেতা শহীদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত সম্প্রতি তার স্বামী শাহিদ কাপুর, তার বাবা-মা পঙ্কজ কাপুর এবং সুপ্রিয়া পাঠক এবং অন্যান্য সদস্যদের সাথে একটি অন্তরঙ্গ সন্ধ্যার একটি আরাধ্য ভিডিও শেয়ার করেছেন, মীরা পোস্ট করেছেন। শেয়ার করে ভক্তদের তাদের পারিবারিক সময়ের একটি আভাস দিয়েছেন। তার ইনস্টাগ্রামে একটি রিল রয়েছে, যাতে দেখা যাচ্ছে শাহিদ একটি টাইমারের সাথে পারিবারিক সেলফি তুলছেন। তিনি পুরো পরিবারকে ক্যামেরার চারপাশে জড়ো করেন কিন্তু তাদের অবাক করে দেন যে এটি আসলে একটি ভিডিও। বিষয়টি বুঝতে পেরে পরিবারের লোকজন উচ্চস্বরে হাসতে থাকে। ভিডিওতে, দম্পতিকে শহিদের বাবা-মায়ের সাথে ক্যাজুয়াল পোশাকে দেখা যায়। মীরাকে গোলাপি টপ পরা দেখা যাচ্ছে, আর শাহিদ কালো গেঞ্জি পরে আছে। পঙ্কজের পরনে সাদা শার্ট, আর সুপ্রিয়াকে পেস্তা সবুজ সালোয়ার স্যুটে দেখা যাচ্ছে

[মিডিয়া=ইনস্টাগ্রাম]C5oS3-4Npp4[/মিডিয়া]

...এবং গোলাপী দোপাট্টা মীরা তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে পারিবারিক অনুষ্ঠানের আরও ঝলক শেয়ার করেছেন। একটি পোস্টে একটি মেক্সিকান ডিনার স্প্রেড দেখানোর একটি ভিডিও দেখানো হয়েছে, যাতে ট্যাকো শেল, ফাজিটাস, সালসা এবং গুয়াকামোল অন্তর্ভুক্ত ছিল। আরেকটি ভিডিওতে আমের মিষ্টি যেমন আমের সফেলে, আমের রসমালাই, আমের রাবড়ি দেখানো হয়েছে। তার দিনের শেষ গল্পে, পুরো পরিবার টিভিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচ দেখছিল।

তিনি ক্যাপশনে লিখেছেন, "খাও, পিও, দেখো" (খাও, পান করুন, দেখুন) শাহিদ এবং মীরা 7 জুলাই 2015-এ দিল্লিতে একটি অন্তরঙ্গ বিয়েতে বিয়ে করেছিলেন। তাদের দুজনেরই বিবাহের ব্যবস্থা হয়েছিল। মেয়ে মিশা ও ছেলে জেইনকে তারা আদরের বাবা-মা। মিশার জন্ম 2016 সালে এবং শাহিদ-মীরা 2018 সালে জেইনকে স্বাগত জানায়।