ভিজ্যুয়ালগুলিতে শ্রুতিকে তার চরিত্রের চেহারায় দেখানো হয়েছে, একটি হাফ-হাতা লাল স্যুট এবং ম্যাচিং সালোয়ার এবং দোপাট্টা পরা। তার চুল একটি বিনুনি পনিটেলে বাঁধা।

মেঘা একটি গোলাপী-লাল রঙের শাড়ি পরেছিলেন, তার চুল খোলা রেখেছিলেন এবং সাদা ঝুমকা এবং মানানসই চুড়ি দিয়ে চেহারাটি সাজিয়েছিলেন।

শো এর পুরুষ নেতৃত্ব , এবং সোনার পায়জামা সঙ্গে এটি জোড়া.

ত্রয়ীকে পাপারাজ্জিদের কাছে 'মিশ্রির' ছোট প্যাকেট বিতরণ করতে দেখা গেছে এবং লেন্সের জন্য হাসছে।

আসন্ন শোতে মিশ্রী চরিত্রে শ্রুতি, রাঘব চরিত্রে নমিশ এবং বাণী চরিত্রে মেঘা অভিনয় করেছেন।

মথুরার সাংস্কৃতিক কেন্দ্রে স্থাপিত, শোটি মিশ্রী, বাণী এবং রাঘবের অন্তর্নিহিত যাত্রা অনুসরণ করে। শোটি একটি মেয়ের রোলারকোস্টার যাত্রাকে ঘিরে আবর্তিত হয় যে তার নিজের তিক্ত ভাগ্যের সাথে লড়াই করার সময় অন্যদের জন্য আনন্দ এবং মিষ্টি ভাগ্য নিয়ে আসে।

মথুরায় বসবাসকারী, মিশ্রী শহরের প্রিয়তমা, তার সৌভাগ্য ছড়িয়ে দেওয়ার জন্য প্রতিটি শুভ অনুষ্ঠানে আমন্ত্রিত হন। প্লট ঘনীভূত হয় যখন তার ষড়যন্ত্রকারী চাচি তাকে তার ছায়াময় মধ্যবয়সী ভাইয়ের সাথে বিয়ে দেওয়ার পরিকল্পনা করে, যে বরকে তার বিয়ে করার কথা ছিল তাকে অদলবদল করে।

ঠিক যখন সমস্ত আশা হারিয়ে যায়, ভাগ্য একটি কার্ভবল নিক্ষেপ করে। একটি নাটকীয় মোড়কে, রাঘব একজন ত্রাণকর্তা হিসাবে আসে এবং মিশ্রীকে বিয়ে করে, চাচির বাজে চক্রান্তের স্ক্রিপ্টটি উল্টে দেয়।

কিন্তু, মিশ্রী রাঘবের কাছে বোঝা হতে অস্বীকার করেন, যিনি বানির প্রেমে পড়েছেন। মিশ্রীর আনুগত্য রাঘব এবং তার শীঘ্রই হতে যাওয়া স্ত্রী বাণীর সাথে, যাকে তিনি বোনের মতো ভালোবাসেন।

মিশ্রী তার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দুই ব্যক্তিকে আঘাত না করে কীভাবে এই জটিল গতিশীলতা নেভিগেট করবেন তা দেখতে আকর্ষণীয় হবে।

৩ জুলাই থেকে কালারে প্রচারিত হবে 'মিশরি'।

শ্রুতি 'এক নয় ছোট সি জিন্দেগি', 'হিটলার দিদি', 'বাল বীর', 'মেরে সাই - শ্রদ্ধা অর সবুরি', 'পান্ড্যা স্টোর' এবং 'সাথ নিভানা সাথিয়া'-এর মতো শোতে তার কাজের জন্য পরিচিত।

তিনি 'দ্য ফ্যামিলি ম্যান 2' এবং 'দ্য ট্রায়াল'-এর মতো ওয়েব সিরিজেও অভিনয় করেছেন।